Advertisement
২৩ জুলাই ২০২৪
Navya Naveli Nanda

নিজের শোয়ে মামি ঐশ্বর্যার উপস্থিতির কথা উঠতেই ‘বহিরাগত’ মন্তব্য নব্যার!

ভাগ্নি নব্যা নভেলি নন্দার শোতে কি আদৌ দেখা যাবে মামি ঐশ্বর্যাকে? মুখ খুললেন শ্বেতা-কন্যা।

Navya Naveli reveals if aishwarya rai bachchan will appear in her podcast

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। নব্যা নভেলি নন্দা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ২০:১৯
Share: Save:

বলিউডের অন্যতম প্রিয় জুটি তাঁরা। অথচ তাঁদের সম্পর্কের পরিণতি কী হতে চলেছে তা নিয়ে জল্পনার শেষ নেই। বলিপাড়ায় কান পাতলেই এখন বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। বিবাহবিচ্ছেদ নাকি হচ্ছেই অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের। গত বছরের শেষের দিকটা যেন বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর ছিল নেটপাড়া। তবে নতুন বছরের শুরুতেই বিরাট চমক দিলেন বচ্চন দম্পতি। সপরিবার দোল উদ্‌যাপন করেছেন তাঁরা। এ ছাড়া মেয়ে আরাধ্যা বচ্চনের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে স্বামী ও শ্বশুরের সঙ্গে দেখা গিয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরীকে। তবে এ বার জোর জল্পনা ভাগ্নি নব্যা নভেলি নন্দার শোতে কি আদৌ দেখা যাবে মামি ঐশ্বর্যাকে? জবাব দিলেন শ্বেতা-কন্যা।

সদ্য শুরু হয়েছে ‘হোয়াট দ্য হেল নব্যা ২’। এই শোয়ে মূলত নিজের মা ও দিদা জয়া বচ্চনকে অতিথি এনে পারিবারিক থেকে সামাজিক নানা বিষয়ে আলোচনা করেন নব্যা। সম্প্রতি দিদির শোয়ে এসেছেন ভাই অগস্ত্য নন্দা। স্বাভাবিক ভাবেই এ বার কৌতূহল, ভাগ্নির শোয়ে কি দেখা যাবে ঐশ্বর্যাকে! নব্যা জানান, তিনি আশাবাদী, তবে এই সিজ়নে নয়, যদি ৩ নম্বর সিজ়ন আসে তখন। নব্যার কথায়, ‘‘যদি সিজ়ন ৩ আসে তাহলে শুধু পরিবারের সদস্যদের নয়, পরিবারের বাইরের অতিথিদেরও আনব। আমার মনে হয় বিভিন্ন ক্ষেত্রে মানুষজন এলে ভালই হবে। আমার শোয়ে বৈজ্ঞানিকরা এলে আমার, মা ও দিদারও অনেক কিছু জানা হবে।’’ তবে ঐশ্বর্যাকে নব্যার শোয়ে দেখতে আগ্রহী নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE