Advertisement
০৮ মে ২০২৪
Nawazuddin Siddiqui

স্ত্রীর হাতে ৮১ টাকা, হাপুস নয়নে কাঁদছে নওয়াজ়ের মেয়ে! ‘অমানবিক অভিনেতা’, অভিযোগ আলিয়ার

নওয়াজ়উদ্দিন সিদ্দিকির এক অন্য রূপ তুলে ধরলেন স্ত্রী আলিয়া। মায়ের অভিযোগে সায় দিল অভিনেতার ছেলে-মেয়ে!

Nawazuddin Siddiqui  and his wife Aaliya

নওয়াজ় নাকি স্ত্রী ও দুই ছেলে মেয়েকে তাড়িয়ে দিয়েছেন, অভিযোগ আলিয়ার। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৭:১৬
Share: Save:

বৃহস্পতিবার মায়ের সঙ্গে দেখা করতে গিয়ে নিজের বাংলো থেকেই ফিরে চলে এসেছিলেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। সেই ঘটনার কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই নতুন ভিডিয়ো অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকির। অঝোরে কেঁদে চলেছে অভিনেতার মেয়ে। চোখ জল নওয়াজ়ের স্ত্রীর, মাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন ছোট ছেলে। নওয়াজ় নাকি স্ত্রী ও দুই ছেলে মেয়েকে তাড়িয়ে দিয়েছেন তাঁর বাংলো থেকে।

সপ্তাহ কয়েক আগে আন্ধেরির বাংলোয় সন্তানদের সঙ্গে দেখা করতে যান অভিনেতা। তাঁকে ঢুকতে দেননি স্ত্রী আলিয়া। নওয়াজ়ের ঠিকানা হোটেলে। অভিযোগ-পাল্টা অভিযোগ, পারস্পরিক কাদা ছোড়াছুড়ির আবহে সম্প্রতি আলিয়াকে ডেকে পাঠিয়েছিল ভারসোভা থানার পুলিশ। প্রাক্তন স্বামী নওয়াজ়ের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছেন তিনি। অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের মতো গুরুতর সব অভিযোগ আনেন আলিয়া। শুধু তা-ই নয়, সন্তানেরদের নাকি কেড়ে নিতে চান অভিনেতা, জানিয়েছিলেন তাঁর স্ত্রী। সন্তানদের নিজের কাছেই রাখতে চান, সেই সঙ্গে চান সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান। আদালতের রায়ের উপরই নির্ভর করছে এই পরিস্থিতির মীমাংসা, জানান অভিনেতা। এর মাঝেই অভিনেতার উপর নয়া অভিযোগ তাঁর স্ত্রীর।

নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো দিয়ে কাঁদতে কাঁদতে জানান আলিয়া। বললেন, ‘‘ কোনও দিনও ক্ষমা করব না। আমার কাছে মোটে ৮১ টাকা, আমার মেয়েটা কী ভাবে কাঁদছে। তার মধ্যে আমাদের বাড়ি থেকে বার করে দিল নওয়াজ়। আমাদেরকে রাস্তায় এনে দাঁড় করিয়েছে এই লোকটা। এটাই হচ্ছে নওয়াজ়ের আসল রূপ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE