Advertisement
১৫ জুলাই ২০২৪
Nawazuddin Siddiqui

গ্রেফতার নওয়াজ়উদ্দিন সিদ্দিকির দাদা, তাঁর বিরুদ্ধে কী অভিযোগ?

তাঁর ব্যক্তিগত জীবনে ঝড় যেন থামছেই না। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে আগেই। এ বার নওয়াজ়উদ্দিন সিদ্দিকির দাদাকে গ্রেফতার করল পুলিশ।

Nawazuddin Siddiqui’s brother Ayazuddin arrested in Muzaffarnagar Uttar Pradesh

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৮:০৬
Share: Save:

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এমনিতেই তিনি জেরবার। বিগত এক বছর নওয়াজ়উদ্দিন সিদ্দিকি চর্চায় রয়েছেন। এ বার তাঁর দাদা আয়াজ়উদ্দিনকে গ্রেফতার করল পুলিশ। তাঁর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ উঠেছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার উত্তরপ্রদেশের মুজফ্‌ফরনগর জেলার বুধানা শহরে তাঁকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ খ্যাত নওয়াজ়ের দেশের বাড়ি এই বুধানায়। মুজফফরনগরের জেলাশাসকের তরফে নওয়াজ়ের দাদার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪৬৭, ৪৬৮ ও ৪৭১ ধারায় মামলা রজু করা হয়ে‌ছে।

সূত্রের খবর, কয়েক মাস আগে আয়াজ়উদ্দিনের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ ওঠে। জানা যাচ্ছে, ২০২৩ সালে তিনি কনসলিডেশন দফতরে ম্যাজিস্ট্রেট আদালতের নামে নকল কাগজপত্র জমা করেছিলেন। সেই মতো তদন্তে নামে পুলিশ। তদন্তে আয়াজ়উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়।

অবশ্য এই প্রথম নয়, এর আগেও আয়াজ়উদ্দিন বিতর্কে জড়িয়েছেন। ২০১৮ সালে সমাজমাধ্যমে বিতর্কিত ছবি পোস্ট করার পর তাঁর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ ওঠে।

অন্য দিকে, নওয়াজ় এখন সময় পেলেই মুম্বই ছেড়ে বুধানায় সময় কাটাতে হাজির হন। সম্প্রতি একটি তেলুগু ছবিতে দর্শক তাঁকে দেখেছেন। শীঘ্র মুক্তি পাবে নওয়াজ় অভিনীত ছবি ‘সেকশন ১০৮’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE