Advertisement
০৮ মে ২০২৪
Nawazuddin Siddiqui

অভিনেতা ভাল, কিন্তু মানুষ কেমন! ফাঁস করলেন নওয়াজ়উদ্দিনের ভাই, জানালেন অন্দরের কথা

তাঁর অভিনয়ের গুণমুগ্ধ অনেকেই। কিন্তু বাস্তবে নওয়াজ়উদ্দিন ঠিক কেমন? অন্দরের কথা প্রকাশ্যে আনলেন অভিনেতার ভাই শামাস।

picture of Nawazuddin Siddiqui

নওয়াজ়উদ্দিন বাস্তবে মানুষ কেমন! ফাঁস করলেন অভিনেতার ভাই। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৭
Share: Save:

নতুন বছরের শুরুতেই ক্রমাগত সংবাদ শিরোনামে উঠে এসেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন অভিনেতার স্ত্রী। মানসিক নির্যাতন চালিয়েছেন, সন্তানদের কেড়ে নিতে চেয়েছেন নওয়াজ়, এমন একাধিক অভিযোগ আনেন তাঁর বিরুদ্ধে। এই মুহূর্তে আইনের দ্বারস্থ অভিনেতা এবং তাঁর স্ত্রী। দিন দিন চরমে উঠছে তাঁদের দাম্পত্য কলহ। এরই মধ্যে নওয়াজ়উদ্দিনকে নিয়ে বিস্ফোরক দাবি করলেন অভিনেতার নিজের ভাই শামাস।

ভাই হলেও শামাস পক্ষ নিয়েছেন ভ্রাতৃবধূ আলিয়া সিদ্দিকির। শামাস জানিয়েছেন, বিয়ের আগে একে অপরের খুব ভাল বন্ধু ছিলেন তাঁরা। অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করেছেন আলিয়া। এত দিন ধরে নওয়াজ়ের স্ত্রী যে যে অভিযোগ করেছেন তাঁরই রেশ টেনে তিনি বলেন, ‘‘আমি এটা বিশ্বাস করি নওয়াজ় এক জন অসামান্য অভিনেতা। তবে মানুষটা সুবিধের নয়। ও যে কোনও মুহূর্তে মানুষের সঙ্গ ছেড়ে দিতে পারে। ঠিক যেমনটা করেছে নিজের স্ত্রী ও আমার সঙ্গে।’’

অভিনেতার ভাই জানান, নওয়াজ় নিজে বড় হয়েছেন তবে অন্যদের তাঁর মতো বাড়তে দেননি। শামাসের কথায়, ‘‘ও আমার সঙ্গেও যোগাযোগ বন্ধ করে দেয়। আমার ছবি ‘বোলে চুড়িয়া’ মাঝপথে ছেড়ে দেয়। একবারও ভাবেনি ভাইয়ের কথা। জীবনের একটা লম্বা সময় ওকে দিয়েছি আমি, প্রতিদানে কিছু পাইনি। উল্টোটাই হয়েছে। আমার মেয়েকে নিয়েও সমস্যা হয়েছে ওর। বাড়ির অন্যরা যাতে আমার মেয়ের দেখভাল না করে, এমনই নিদান দেয় নওয়াজ়।’’

একে স্ত্রী আলিয়ার অভিনেতার বিরুদ্ধে একাধিক অভিযোগ, এর মাঝে অভিনেতাকে নিয়ে এমন দাবি তাঁর নিজের ভাইয়ের। ফলে খানিকটা হলেও আইনি লড়াইয়ে বেগ পেতে পারেন নওয়াজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nawazuddin Siddiqui Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE