Advertisement
০৩ মে ২০২৪
Aaliya Siddiqui-Nawazuddin Siddiqui

‘সন্তানদের ছিনিয়ে নিতে চায়’, কাঁদতে কাঁদতে বললেন নওয়াজ়উদ্দিনের স্ত্রী, অভিযোগ ধর্ষণেরও

শুক্রবার নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি চমকে দেওয়ার মতো অভিযোগ আনলেন তাঁর স্বামীর বিরুদ্ধে।

Nawazuddin Siddiqui wife Aaliya breaks down tears as she files rape case complaint

নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো প্রকাশ করে আলিয়া জানান, সন্তান চুরির চেষ্টা করছেন নওয়াজ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৫
Share: Save:

দিন দিন জটিল হচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য। কয়েক দিন আগেই অভিনেতার স্ত্রী অভিযোগ তোলেন, দ্বিতীয় সন্তানের পিতৃত্ব অস্বীকার করছেন নওয়াজ়। ইতিমধ্যেই আদলতের দ্বারস্থ অভিনেতার স্ত্রী। শুক্রবার আলিয়া ফের বড়সড় অভিযোগ আনলেন অভিনেতার বিরুদ্ধে। নওয়াজ়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন অভিনেতার স্ত্রী। নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো প্রকাশ করে অভিনেতার স্ত্রী জানান, সন্তান চুরির চেষ্টা করছেন অভিনেতা।

আলিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়োতে দাবি করেন, নওয়াজ তাঁর দুই সন্তানকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছেন। আলিয়া জানান, তিনি সন্তানদের আইনি দায়িত্ব নেওয়ার জন্য আর্জি জানিয়েছন আদালতে। ভিডিয়োতে কাঁদতে কাঁদতে অভিনেতার স্ত্রী বলেন, ‘‘যে কোনও দিনই সন্তানদের দায়িত্ব নিল না, যে জানতেই পারল না কী ভাবে সন্তানরা বড় হয়ে গেল, সে এখন দায়িত্ব নিতে এসেছে। আসলে ও আমার সন্তানদের কেড়ে নিতে চায়। ক্ষমতার জোরে ভাল বাবা হওয়ার চেষ্টা করছে। আসলে ও নিজের ক্ষমতার অপব্যবহার করে এক মায়ের কোল খালি করতে চাইছে।’’

আলিয়া আরও বলেন, ‘‘আমার সন্তানরা জানেই না বাবার স্নেহ কী হয়, তুমি অর্থের জোরে সব কিছু কিনতে পারলেও আমার সন্তানদেরকে আমার থেকে আলাদা করতে পারবে না।’’

বৃহস্পতিবার অভিনেতার বিরুদ্ধে ভারসোভা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। পাশাপাশি আলিয়া জানান, যতই প্রভাব খাটান নওয়াজ়, সন্তানদের তাঁর থেকে ছিনিয়ে নিতে দেবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE