Advertisement
০৭ মে ২০২৪
Nawazuddin Siddiqui

থানায় গেলেন নওয়াজ়ের স্ত্রী আলিয়া, তাঁর অভিযোগের ভিত্তিতেই কি হবে বিচার?

নওয়াজ় তাঁর ১২ বছরের কন্যার ভরণপোষণের দায়িত্ব নিজেই নিতে চাইছিলেন আর অস্বীকার করছিলেন ৭ বছরের পুত্রকে। সেই পরিস্থিতিতে বেঁকে বসেন আলিয়া।

Nawazuddin Siddiqui\\\\\\\'s wife Aaliya Siddiqui heads to the police station

ডিভিশন বেঞ্চ নওয়াজ় ও আলিয়াকে তাঁদের দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে সমস্যার সমাধান করতে কথা বলার নির্দেশ দেয়। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৮:২৮
Share: Save:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহের জটিলতা দিনে দিনে আরও বাড়ছে। অভিযোগ-পাল্টা অভিযোগ, পারস্পরিক কাদা ছোড়াছুড়ির এই আবহে আলিয়াকে ডেকে পাঠাল ভারসোভা থানার পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৪০ থেকে ১টার মধ্যে আলিয়ার সেখানে হাজিরা দেওয়ার কথা ছিল। আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি টুইট করে জানিয়েছেন, নওয়াজ়ের বিরুদ্ধে আলিয়ার অভিযোগের ভিত্তিতে পুলিশ আইনানুগ পদক্ষেপ করেনি, কিন্তু তাঁর মক্কেলকে ডেকে পাঠানো হয়েছে সম্পূর্ণ নিশ্চয়তা দিয়ে। তিনি লিখেছেন, ‘‘ভারসোভা পুলিশ নওয়াজ়উদ্দিন ও অন্যদের বিরুদ্ধে আলিয়ার আনা অভিযোগগুলির বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়নি, যদিও এই অভিযোগগুলি খুব দ্রুত এফআইআর-এ নথিভুক্ত করা প্রয়োজন।’’

গত সপ্তাহে মুম্বই হাই কোর্টের দুই বিচারপতি এ এস গডকরী ও পি ডি নায়েকের ডিভিশন বেঞ্চ নওয়াজ় ও আলিয়াকে তাঁদের দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে সমস্যার সমাধান করতে কথা বলার নির্দেশ দেয়। তাঁদের দুই সন্তানের এক জনের বয়স ১২ বছর, অন্য জনের ৭ বছর। নওয়াজ় যদিও তাঁর ১২ বছরের কন্যার ভরণপোষণের দায়িত্ব নিজেই নিতে চাইছিলেন আর অস্বীকার করছিলেন ৭ বছরের পুত্রকে। সেই পরিস্থিতিতে বেঁকে বসেন আলিয়া। আলিয়ার আইনজীবী আদালতে জানিয়েছিলেন, সন্তানরা তাঁদের মায়ের সঙ্গেই রয়েছে। মাকে ছেড়ে তারা দুবাইতে ফিরতে চায় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nawazuddin Siddiqui Aaliya Siddiqui
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE