Advertisement
০৮ মে ২০২৪
Nawazuddin Siddiqui

পাকাপাকি ভাবে সংসার ভাঙছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকির, নতুন দাবি স্ত্রী আলিয়ার

১০০ কোটি টাকার মানহানির মামলা করার পরই প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে স্ত্রীর সঙ্গে মধ্যস্থতা করার সিদ্ধান্ত নিলেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। বিবাহবিচ্ছেদ অবশ্যম্ভাবী, জানালেন অভিনেতার স্ত্রী।

Picture of nawazuddin siddiqui and his wife

নওয়াজ়-আলিয়ার বিবাহবিচ্ছেদ, তবু কাটছে না জট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১১:১৪
Share: Save:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ যেন চর্চার কেন্দ্রে। সেই কলহ থামার যেন নামগন্ধ নেই। দিন দিন জটিল থেকে জটিলতর হচ্ছে পরিস্থিতি। বিস্তর কাদা ছোড়াছুড়ি দু’পক্ষের মধ্যে। আদালতে একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেছেন। শুধু তাই নয়, সম্প্রতি স্ত্রী আলিয়া সিদ্দিকির বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করেন। যদি তার পরই প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে স্ত্রীর সঙ্গে মধ্যস্থতা করার সিদ্ধান্তই নেন তিনি। এর মধ্যেই স্ত্রী আলিয়া বলেন, ‘‘বিবাহবিচ্ছেদ আমাদের হবেই।’’ তবে তাতেই যে স্বস্তি মিলবে দম্পতির, এমনটা নয়। দু’জনের মধ্যে দড়ি টানাটানি দুই সন্তানকে নিয়ে।

নওয়াজ় ও আলিয়ার দুই ছেলে মেয়ে ইয়ানি ও শোরা। ইতিমধ্যেই সন্তানদের অভিভাবকত্ব দাবি করেছেন নওয়াজ়। আদালতের দ্বারস্থও হয়েছেন। অন্য দিকে, সন্তানদের তাঁর বাবার সঙ্গে থাকতে দেবেন না বলে বদ্ধপরিকর অভিনেতার স্ত্রী। কবে সম্পর্কের এই জট খুলব, উত্তর অজানা।

তবে দিন কয়েক আগে অভিনেতার শামাস সিদ্দিকিও নওয়াজ়ের বিরুদ্ধে ‘মিটু’ অভিযোগের কথাও উল্লেখ করেছেন তিনি। একাধিক অভিনেত্রীর সঙ্গেও নাকি আপত্তিকর আচরণ করেছেন বলিউড অভিনেতা, দাবি নওয়াজ়ের ভাইয়ের। শুধু স্ত্রী আলিয়াই নন, অতীতে নাকি পরিবারের একাধিক সদস্য অভিযোগ জানিয়েছেন নওয়াজ়ের বিরুদ্ধে, দাবি শামাস সিদ্দিকির। এখানেই থামেননি নওয়াজ়ের ভাই শামাস। তাঁর দাবি, অভিনেতার কুমন্তব্যের জন্য নাকি আটকে গিয়েছে ন’টি ছবির মুক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE