Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Neetu kapoor

Neetu Kapoor: ও হাসিনা জুলফোওয়ালি…খুড়শ্বশুরের গানে গাড়ির মাথায় চুটিয়ে নাচ নীতুর

জীবনের প্রতিটা মুহূর্ত জমিয়ে উপভোগ করছেন নীতু কপূর। খুড়শ্বশুর শাম্মি কপূরের গানের সঙ্গে নেচে ঝড় তুললেন ঋষি-ঘরনি।

 অভিনেত্রী নীতু কপূর।

অভিনেত্রী নীতু কপূর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৭:৪২
Share: Save:

মেয়ে বিয়ে করে দিল্লিতে। ছেলেও বউ নিয়ে নতুন সংসারে মন দিয়েছেন। নীতু কপূর এখন মুক্ত বিহঙ্গ। নিজের মতো করে জীবন উপভোগ করছেন বর্ষীয়ান অভিনেত্রী। সেই ছবি দেখে খুশি অনুরাগীরাও। এই মুহূর্তে টেলিভিশনের এক রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে প্রয়াত ঋষি কপূরের ঘরনি। শো-তে সত্তর দশকের মিষ্টি নায়িকা ধরা দিলেন একেবারে অন্য রূপে। খুড়শ্বশুর শাম্মি কপূরের জনপ্রিয় গানের সঙ্গে তুমুল নাচে!

Advertisement

‘ও হাসিনা জুলফোওয়ালি’ শাম্মির অন্যতম বিখ্যাত গান। ছবির নাম ‘তিসরি মনজিল’। আশা ভোঁসলে ও মহম্মদ রফির গাওয়া সেই গানে পর্দায় ছিলেন শাম্মি ও হেলেন। বহু বছর পরে সেই গানের তালেই পা মেলালেন নিতু। একেবারে গাড়ির মাথায় চড়ে!

হলুদ কুর্তির সাবেক সাজে ভারী সুন্দর দেখাচ্ছিল নীতুকে। তাঁর নাচ দেখে মোহিত মঞ্চে, দর্শকাসনে উপস্থিত সকলেই। একবাক্যে বলছেন, ‘‘অসম্ভব ভাল লাগছে, দারুণ!’’

২০২০-তে স্বামী ঋষিকে হারিয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন একটু একটু করে। ছেলে রণবীর কপূরের হাত ধরে ঘরে এসেছে নতুন বৌমা, আলিয়া ভট্ট। নিজেও পুরোদমে কাজে ফিরেছেন, যাতে মন ভাল থাকে। এ বার নাচের ছন্দেই রিয়্যালিটি শোয়ের মঞ্চ মাত করলেন অভিনেত্রী।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.