Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

Urvashi Rautela: উর্বশীর প্রশংসা করেছেন লিওনার্দো! মিথ্যে বলার জায়গা পান না? কটাক্ষের শিকার অভিনেত্রী

স্বপ্নের মতো নয়, ওটা ডাহা মিথ্যে কথা। লিওনার্দো ডিক্যাপ্রিওর প্রশংসায় আপ্লুত উর্বশীকে দুষলেন একাংশ।

উচ্ছ্বাস প্রকাশ করতেই নেট দুনিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী উর্বশী রতেলা

উচ্ছ্বাস প্রকাশ করতেই নেট দুনিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী উর্বশী রতেলা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১৯:০৬
Share: Save:

বললেই হল? কান চলচ্চিত্র উৎসবে লিওনার্দো ডিক্যাপ্রিও তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন! প্রথম বার কান-এর অভিজ্ঞতা নিয়ে ইনস্টাগ্রামে উচ্ছ্বাস প্রকাশ করতেই নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী উর্বশী রওতেলা।

ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের একাংশের দাবি মিথ্যে বলছেন অভিনেত্রী! মন্তব্য ভেসে এল, 'উর্বশীকে এমনিই পছন্দ করি, তার জন্য বানিয়ে বলতে হবে না।' আর এক জন সমর্থন করে বললেন, 'একদমই, ডাহা মিথ্যে এটা।' তাঁদের দাবি, ভক্তমহলে নিজের জনপ্রিয়তা আরও বাড়ানোর জন্যই এই ফন্দি নিয়েছেন 'পাগলপন্তি'-র নায়িকা। সে নিয়ে ফের বিতণ্ডা শুরু হল নিন্দকদের মধ্যে।

বৃহস্পতিবারই উর্বশী জানিয়েছিলেন তাঁর জীবনের স্বপ্নের মতো সেই ঘটনার কথা। কাঁধখোলা, সাদা ঝালরওয়ালা গাউনে এ বছর প্রথম কান-এ রেড কার্পেটে হেঁটেছেন বলিউড অভিনেত্রী। তার পরই দেখা 'টাইটানিক'-এর জ্যাকের সঙ্গে।

উচ্ছ্বসিত উর্বশী জানিয়েছিলেন, তাঁর সঙ্গে কথা বলতে এগিয়ে এসেছিলেন হলিউড তারকা লিওনার্দো ডিক্যাপ্রিও। অভিনেত্রীর প্রশংসা করলে তিনি বলেন, ‘‘তুমি প্রতিভাময়ী অভিনেত্রী। ভাল কাজ করছ।’’ সে কথা শুনে নিজের কানকেই যেন বিশ্বাস করতে পারছিলেন না ‘পাগলপন্তি’-র নায়িকা। উর্বশী বলেছিলেন, ‘‘স্বপ্ন সত্যি হল আমার। এটাই আমায় আগামীর অনুপ্রেরণা জোগাবে।’’

এর প্রতিক্রিয়ায় এমন সমালোচনার ঝড় উঠবে কে জানত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Leonardo DiCaprio Praise Liar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE