Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘ধর্ষকদের সম্পূর্ণ দোষ দেওয়া যায় না’, অনুষার নগ্ন ছবিতে মন্তব্য নেটাগরিকদের!

গত ডিসেম্বর মাস থেকে অভিনেতা কর্ণ কুন্দ্রা ও অনুষা ডান্ডেকরের প্রেম বিচ্ছেদ মুম্বই টেলি জগতের বহুল চর্চিত একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৩৪
মডেল-ভিডিয়ো জকি অনুষা ডান্ডেকর

মডেল-ভিডিয়ো জকি অনুষা ডান্ডেকর

গত ডিসেম্বর মাস থেকে অভিনেতা কর্ণ কুন্দ্রা ও মডেল-ভিডিয়ো জকি অনুষা ডান্ডেকরের প্রেম বিচ্ছেদ মুম্বই টেলি জগতের বহুল চর্চিত একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। অনুষা নেটমাধ্যমে তাঁর অভিব্যক্তি, বিচ্ছেদের কারণ খোলসা করেছিলেন। অভিযোগ ছিল, কর্ণ কুন্দ্রা তাঁকে একাধিক বার প্রতারিত করেছেন।

এর পর থেকে অনুষার ইনস্টাগ্রাম প্রোফাইল জুড়ে আত্ম-প্রেম প্রকাশ পেয়েছে বার বার। দু’দিন আগে ভিডিয়ো জকি অনুষা নিজের একটি নগ্ন ছবি পোস্ট করেছেন। যা নিয়ে তুলকালাম শুরু হয়েছে তাঁর কমেন্ট বক্সে।

অনুষা ক্যাপশনে লিখেছেন, ‘যার যা বলার আছে বলো। কিন্তু এটা আমার অন্তরের প্রতিচ্ছবি। তোমরা যে যা বলবে, মনে রেখো, তোমাদের মন্তব্যই তোমাদের প্রতিচ্ছবি হয়ে দাঁড়াবে।’ তিনি আগে থেকেই আঁচ করেছিলেন, কুমন্তব্যের ভিড় জমবে তাঁর ছবিতে।

Advertisement

তবে ইতিবাচক ও নেতিবাচক, দু'ধরনের প্রতিক্রিয়ায়ই এসেছে। কেউ জানিয়েছেন, অনুষার এই ছবিতে তাঁর আত্মবিশ্বাস ভরপুর। কারও দাবি, তাঁকে বড়ই সুন্দর দেখাচ্ছে।

কিন্তু পাশাপাশি নেতিবাচক মন্তব্যে উপচে পড়েছে নেটমাধ্যম। অনুষার কিছু অনুরাগীদের যুক্তি, প্রেমে বিচ্ছেদ হয়েছে বলে ভিডিয়ো জকি এমন ছবি পোস্ট করেছেন। এই ছবি দেখার পর অনুষার প্রতি তাঁরা সম্মান হারাচ্ছেন। কেউ স্পষ্ট জানিয়ে দিলেন, মহিলারা নিজেদের শরীর দেখাচ্ছেন বলেই এ দেশে ধর্ষণ বাড়ছে। এক নেটাগরিকের দাবি, ধর্ষকদের সম্পূর্ণ দোষ দেওয়া যায় না।

যদিও এ ধরনের নেতিবাচক মন্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছেন বাকি অনেক নেটাগরিক। অনুষার পক্ষে দাঁড়িয়ে এখনও লড়াই চালাচ্ছেন অনেক নেটাগরিকই। অনুষাও একটি মন্তব্যের উত্তরে জানিয়েছেন, তিনি তাঁর জীবন নিয়ে কী করবেন, তা তাঁর-ই সিদ্ধান্ত।

মডেল-ভিডিয়ো জকি অনুষা ডান্ডেকর ও অভিনেতা কর্ণ কুন্দ্রা

মডেল-ভিডিয়ো জকি অনুষা ডান্ডেকর ও অভিনেতা কর্ণ কুন্দ্রা


আরও পড়ুন

Advertisement