Advertisement
১০ জুন ২০২৪
Chemistry of Ranveer and Alia

এই রণবীর তো কপূর নন, সিংহ! তাই কি আলিয়ার সঙ্গে জমল না? চর্চায় কর্ণের নতুন ছবি

শিফন শাড়ি পরা আলিয়া আর স্যুট পরা রণবীরের মধ্যে রসায়ন তেমন জমেনি। আলিয়ার দৃষ্টিতে প্রেম, কিন্তু সে প্রেম প্রত্যাশা অনুযায়ী পূর্ণ হল না।

Ranveer Singh and Alia Bhatt for their lack of Chemistry

(বাঁ দিকে) রণবীর সিংহ। আলিয়া ভট্ট (ডান দিকে)। ছবি—সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ২১:২৮
Share: Save:

‘রকি অউর রানি কি প্রেম কহানি’তে আলিয়া ভট্ট আর রণবীর সিংহকে দেখে হতাশ দর্শক। নেটদুনিয়ায় চলছে চর্চা, কই তেমন জমল না তো! বহু দিনের প্রতীক্ষার পর মুক্তি পেয়েছে কর্ণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। কিন্তু এত আয়োজন কি বৃথা গেল?

প্রেমের গান ‘তুম কেয়া মিলে’-তে শিফন শাড়ি পরা আলিয়া আর স্যুট পরা রণবীরের মধ্যে রসায়ন তেমন জমেনি। আলিয়ার দৃষ্টিতে প্রেম, কিন্তু সে প্রেম প্রত্যাশা অনুযায়ী পূর্ণ হল না। ছবি ঘিরে যে উন্মাদনা ছিল, তা যেন হঠাৎ মুখ থুবড়ে পড়ল। কেউ কেউ এ কথাও বললেন যে, বিজ্ঞাপনের কাজে এর চেয়ে ভাল তালমিল দেখা গিয়েছে তাঁদের। কেউ আবার ‘কভি অলবিদা না কহে না’-র শাহরুখ খান এবং রানি মুখোপাধ্যায়ের সঙ্গে তুলনা টানলেন এই জুটির। এক জন লিখলেন, ‘সিনেমার চেয়ে ভ্রমণ সংস্থার বিজ্ঞাপনে ওঁদের রসায়ন এর চেয়ে ভাল ছিল।” কেউ আবার লিখলেন, “কর্ণ জোহর ‘তুম কেয়া মিলে’-কে তো আর একটা ‘কেশরিয়া’র মতো ভেবেছেন। কিন্তু দুই রণবীরের তফাৎ আছে…বলে লাভ নেই।” এমনই নানা মশলাদার চর্চায় ভরেছে সমাজমাধ্যম।

রণবীর-আলিয়া ছাড়াও ছবিতে রয়েছেন জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্রের মতো বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী। রাশিয়া, জম্মু-কাশ্মীর, মুম্বই এবং নয়া দিল্লির নানা জায়গায় হয়েছে শুটিং। তবে শেষমেশ কর্ণের ছবিটি যে দর্শকের মনে দাগ কাটতে পারেনি তা নিয়ে সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE