Advertisement
২০ জুন ২০২৪
Zee Bangla

এক মায়ের একাকী যাত্রার গল্প বলবে ‘কড়ি খেলা’

বেকারি সামলানো, সংসার সামলানো, ছেলে কুট্টুসকে বড় করে তোলা, মায়ের যত্ন নেওয়া— সবই যেন চলছে একটা ছন্দে। কিন্তু...

নতুন ধারাবাহিক, ‘কড়ি খেলা’

নতুন ধারাবাহিক, ‘কড়ি খেলা’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ২০:৩৩
Share: Save:

একা। কিন্তু একাকিত্বের শোক নেই তার। কী হয়েছে তাতে? একাই ছেলেকে এতটা বড় করে ফেলল। বাড়িতে মায়ের মতো এত বড় অবলম্বন রয়েছেন যে। তাই নিজের বেকারি সামলানো, সংসার সামলানো, ছেলে কুট্টুসকে বড় করে তোলা, মায়ের যত্ন নেওয়া— সবই যেন চলছে একটা ছন্দে। বেশ তো রয়েছে সে। তবে কেন মা বারবার তাকে ফের বিয়ে করার কথা বলেন?

উত্তর মিলল আর খানিক ক্ষণের মধ্যেই। সম্ভবত, আর একটা মানুষ পাশে দাঁড়ালে, রাস্তাটা আর একটু সহজ হবে। যা এখনও বুঝতে পারছে না কড়ি। তার কাছে আজও ‘কুছ কুছ হোতা হ্যাঁয়’-এর শাহরুখের বিখ্যাত সংলাপটাই সত্য। ‘আমরা এক বার বাঁচি। এক বার মরি। বিয়ে এক বারই হয়। আর প্রেমও।’

কিন্তু কড়ি হয়তো ভুলে যাচ্ছে যে, রাহুলও অঞ্জলির প্রেমে পড়েছিল। তাকে বিয়েও করেছিল। এই বোঝাপড়া, জীবনের নানা টানাপড়েন, এক মায়ের একার লড়াই, আর তারই মাঝে এসে পড়া ‘মনের মানুষ’— এই নিয়ে আসতে চলেছে নতুন ধারাবাহিক, ‘কড়ি খেলা’।

মুখ্য ভূমিকায় থাকছেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়। নায়কের চরিত্রে রয়েছেন অভিনেতা আনন্দ ঘোষ। সম্প্রতি মুক্তি পাওয়া প্রোমো-র দ্বিতীয় ভাগে দেখা যাচ্ছে নায়ককে। ভিড়ের মধ্যে থেকে এসে মা-ছেলের সাহায্য করে। নেপথ্যে বাজতে থাকে ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ কাঁচা সোনা’ গানটি। সে-ই কি তবে কড়ির মনের মানুষ হয়ে উঠবে? আর তার পর?

জানতে চাইলে অপেক্ষা করতে হবে। আর চোখ রাখতে হবে নতুন ধারাবাহিক ‘কড়ি খেলা’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

single mother Zee Bangla New Mega Kori Khela
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE