Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sonam Kapoor

সোনমকে দেখে কথা হারিয়ে ফেললেন স্বামী আনন্দ! অভিনেত্রীর এই ছবি দেখেছেন

২০১৮ সালে সোনম ও আনন্দের বিয়ে হয়। যে বিয়েতে তারকার মেলা দেখা গিয়েছিল। চলতি বছরের অগস্ট মাসে পুত্র সন্তানের জন্ম দেন সোনম।

সোনম কপূর ও আনন্দ আহুজা।

সোনম কপূর ও আনন্দ আহুজা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৪:২৭
Share: Save:

সদ্য মা হয়েছেন তিনি। তার পর যেন তাঁর চেহারায় আরও লাবণ্য ফুটে উঠেছে। বলিপাড়ার ‘ফ্যাশনিস্তা গার্ল’-এর তকমা তাঁকেই দেওয়া হয়। বুঝতেই পারছেন সোনম কপূরের কথা হচ্ছে। তাঁর মোহময়ী রূপে বরাবরই আচ্ছন্ন থাকেন ভক্তরা। নায়িকার স্বামীও তার ব্যতিক্রম নন। ইদানীং যেন নতুন করে সোনমের প্রেমে পড়েছেন তাঁর স্বামী আনন্দ আহুজা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বলিউড নায়িকা। নিজের মুখাবয়বের ছবি দিয়েছেন সোনম। লিপস্টিকে রাঙা ঠোঁট। বন্ধ রয়েছে চোখ। এই ছবিতে সোনমের মুখাবয়বে ধরা পড়েছে এক ধরনের স্নিগ্ধতা। আর তা দেখে মোহিত হয়েছেন নায়িকার স্বামী।

সোনমের ওই ছবিতে আনন্দ লিখেছেন, ‘‘অসাধারণ। রুদ্ধশ্বাস করে দিলে আমায়। বাক্যহারা হয়ে গেলাম।’’ লেখার শেষে লভ ইমোজি দিয়েছেন আনন্দ। সমাজমাধ্যমে সোনমের স্বামীর এই মন্তব্য ঘিরে চর্চা শুরু হয়েছে। স্ত্রীর সঙ্গে গভীর প্রেমে আচ্ছন্ন আনন্দ— এমন কথাই বলছেন নায়িকার ভক্তরা।

২০১৮ সালে সোনম ও আনন্দের বিয়ে হয়। যে বিয়েতে তারকার মেলা দেখা গিয়েছিল। চলতি বছরের অগস্ট মাসে পুত্রসন্তানের জন্ম দেন সোনম।

বেশ কয়েক দিন ধরেই বড়পর্দায় সে ভাবে দেখা যাচ্ছে না সোনমকে। ২০১১ সালে কোরিয়ার একটি ছবির আদলে তৈরি হচ্ছে ‘ব্লাইন্ড’। এই ছবিতেই আবার রুপোলি পর্দায় দেখা যাবে অনিল কপূর-কন্যাকে।সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে হ্যান্ডলে স্বামী, সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে সোনম সন্তানের নামকরণ প্রসঙ্গে লেখেন, ‘শক্তির চেতনা, যা আমাদের জীবনে মানে খুঁজে দেয়। হনুমান ও ভীমের শক্তি যার মধ্যে বর্তমান। যে পবিত্র ও চেতনায় ভরপুর ও জীবনদায়ী। সেই বায়ু কপূর আহুজার জন্য সকলের কাছে আশীর্বাদ চেয়ে নিচ্ছি। হিন্দু পূরাণ অনুযায়ী বায়ু হল পঞ্চভূতের একটি। তিনি শ্বাসপ্রশ্বাসের দেবতা। হনুমান, ভীম এবং মাধবের আধ্যাত্মিক পিতা। তার সঙ্গে অত্যন্ত শক্তিশালী। তিনি এক দিকে যেমন জীবনদান করেন। তেমন একই সঙ্গে প্রাণ কেড়েও নিতে পারেন। বায়ু একই সঙ্গে সাহসী এবং সুন্দর। বায়ু এবং ওর পরিবারের সবাইকে এত ভালোবাসা দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonam Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE