Advertisement
০২ মে ২০২৪
Neel-Trina

নীল-তৃণার সম্পর্কে কার রোজগার বেশি? কে-ই বা বেশি খরুচে? ফাঁস করলেন তারকা দম্পতি

নীল-তৃণা টলিপাড়ার জনপ্রিয় জুটি। সময়ে সময়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন নিজেদের জীবনের টুকিটাকি। এ বার এই ছবিতেই ফাঁস হল তাঁদের সম্পর্কের আরও এক রহস্য।

নীল-তৃণার গোপন তথ্য ফাঁস।

নীল-তৃণার গোপন তথ্য ফাঁস। ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৭:২৩
Share: Save:

পোশাকে রংমিলান্তি। হলুদ রঙের জ্যাকেট আর ট্রাউজ়ার। নীল ট্রলির উপর বসে নীল ভট্টাচার্য। পাশে দাঁড়িয়ে স্ত্রী অভিনেত্রী তৃণা সাহা। একান্তে সময় কাটাতে যে নতুন কিছু পরিকল্পনা করে ফেলেছেন, এই তারকা জুটি তা তো এক ছবিতেই স্পষ্ট। পেলিং-এ ছুটি কাটাতে চললেন নায়ক-নায়িকা। কাজের ফাঁকে নায়ক-নায়িকাদের শহরের বাইরে পাড়ি দেওয়া নতুন কিছু নয়। তবে এই ছবিতে লুকিয়ে অন্য মজা।

ইদানীং কালে স্বামী-স্ত্রীর মিলিয়ে পোশাক পরার চল, তা দেখে সবাই অভ্যস্ত। কিন্তু তৃণা-নীলের এই পোশাকে আছে নতুনত্ব। নীলের জামার উপর লেখা ‘মানি মেকার’ অর্থাৎ যে টাকা রোজগার করে। আর তৃণার জামায় লেখা ‘মানি স্পেন্ডার’ যার অর্থ যে টাকা খরচ করে। যুগলের ছবি পোস্ট করে তাঁরা লেখেন, “ছবিই সব কথা বলে দেয়।”

তৃণা এবং নীল টলিপাড়ার জনপ্রিয় মুখ। কিছু দিন আগে শেষ হয়েছে তৃণা অভিনীত ধারাবাহিক ‘খড়কুটো’। নায়িকা এখন মন দিয়েছেন বড় পর্দা এবং ওয়েব সিরিজ়ে। অন্য দিকে নীলের ঝুলিতেও পর পর কাজ। একটি ধারাবাহিক শেষ হতে না হতেই নতুন ভাবে দর্শকের সামনে হাজির হতে প্রস্তুত নায়ক। স্টার জলসায় আসছে নায়কের নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। যে মেগাতে আবারও দর্শক দেখবেন নীল-তিয়াসা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neel Bhattacharya Trina Saha Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE