Advertisement
১৯ জুলাই ২০২৪
Jeetu Kamal

‘এম ১৬’ ছবিতে জীতু কমলের ‘না’, কোন নায়ককে দেখা যাবে তাঁর পরিবর্তে?

কয়েক দিন আগে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন অভিনেতা জীতু কমল। ‘এম ১৬’ ছবিতে তিনি আর অভিনয় করবেন না। তার পরিবর্তে কাকে দেখা যাবে এই ছবিতে?

New speculations in Tollywood that actor Yash Dasgupta going act in M 16 instead of Jeetu Kamal

জীতু কমল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৪:১৩
Share: Save:

দু’দিন আগে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে অভিনেতা জীতু কমল জানিয়েছেন পরিচালক এমএন রাজ পরিচালিত ‘এম ১৬’ ছবিতে তিনি আর অভিনয় করছেন না। যে ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে রক্তিম চট্টোপাধ্যায়ের সংস্থা ‘নেক্সজেন ভেঞ্চার্স’। জীতুর সরে আসার খবর প্রকাশ্যে আসার পর থেকে অনেকের মনে অনেক ধরনের প্রশ্ন। তা হলে জীতুর পরিবর্তে দেখা যাবে কাকে এই ছবিতে? আগে অনেক রকম কথা শোনা গিয়েছিল।

জীতু ছাড়াও নাকি এই ছবিতে অভিনয় করার কথা ছিল সোহম চক্রবর্তী এবং বাংলাদেশি অভিনেতা অপূর্বর। কিন্তু তাঁদের যে এই ছবিতে দেখা যাবে না সে কথা আনন্দবাজার অনলাইনকে আগেই জানিয়েছিলেন প্রযোজক রক্তিম। তা হলে এই ছবিতে কোন অভিনেতাকে দেখা যাবে?

টলিপাড়ার অন্দরের খবর প্রযোজনা সংস্থা থেকে নাকি অভিনেতা যশ দাশগুপ্তর কথা ভাবা হচ্ছে। শুধু তাই নয় যশের সংস্থার সঙ্গে যৌথ ভাবে কাজ করার কথাও ভাবনা চিন্তা করা হচ্ছে। যদিও এখনও কিছুই চূড়ান্ত হয়নি। খুব বেশি দিন হয়নি নতুন সংস্থা ‘ওয়াই ডি ফিল্মস’ তৈরি করেছেন নায়ক। তাঁর প্রযোজিত প্রথম ছবির নাম ‘মেন্টাল’। যে ছবির শুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে।

ছবি থেকে সরে আসার প্রসঙ্গে জীতু জানিয়েছিলেন তারিখ নিয়ে বিস্তর সমস্যা হচ্ছিল এবং শুধু তাই নয় চিত্রনাট্যও নাকি খুব দুর্বল মনে হয়েছিল তাঁর। তবে প্রযোজক রক্তিম বদ্ধপরিকর। এই ইদে মুক্তি পাবেই তাঁর প্রযোজিত ‘এম ১৬’ ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE