Advertisement
১৯ মে ২০২৪
Priyanka Chopra-Nick Jonas

উইম্বলডন ফাইনাল দেখতে গিয়ে গাড়ির মধ্যে প্রিয়ঙ্কার চুল ধরে টানাটানি, এমন কাণ্ড ঘটালেন কেন নিক?

শনিবার উইম্বলডন মহিলা টেনিসের ফাইনাল দেখতে যান নিক-প্রিয়ঙ্কা। এ বার প্রিয়ঙ্কার চুল নিয়ে এমন এক কাণ্ড করলেন নিক, ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমের পাতায়।

Picture Of Priyanka Chopra and Nick Jonas

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে) নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস এঞ্জেলেস শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৪:৪৩
Share: Save:

বলিউড ছেড়ে হলিউডই এখন প্রিয়ঙ্কা চোপড়ার কর্মক্ষেত্র। স্বামী নিক জোনাস ও কন্যা মালতীকে নিয়ে সংসার পেতেছেন লস এঞ্জেলেসে। তুলনায় ১১ বছরের ছোট নিককে বিয়ে করার জন্য কম নিন্দেমন্দ শুনতে হয়নি অভিনেত্রীকে। তবে শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন অভিনেত্রী। শুধু তা-ই নয়, বিভিন্ন সময় প্রিয়ঙ্কার প্রতি মুগ্ধতা প্রকাশ্যে ব্যক্ত করেছেন নিক। এ বার প্রিয়ঙ্কার চুল নিয়ে এমন এক কাণ্ড করলেন তিনি, যা দেখে ‘যোগ্য স্বামী’র তকমা জুটেছে তাঁর।

শনিবার উইম্বলডন মহিলা টেনিসের ফাইনাল দেখতে যান নিক-প্রিয়ঙ্কা। মাঠে যাওয়ার আগে গাড়িতে স্ত্রীর চুল ঠিক করে দিচ্ছেন নিক। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করলেন প্রাক্তন বিশ্বসু্ন্দরী। কখনও প্রিয়ঙ্কার চুলে স্প্রে দিচ্ছেন। কখনও অভিনেত্রীর চুল বেঁধে দিচ্ছেন। মাঝেমধ্যে মোবাইলের টর্চ জ্বালিয়ে ভাল করে দেখেও নিচ্ছেন। এক এক সময় চুলে টান পড়ায় ‘ওহ্‌’ বলে চিৎকার করে ওঠেন প্রিয়ঙ্কা। তবে মাঠে প্রবেশ করার আগে স্ত্রীর চুল পরিপাটি করে দেন নিক। স্ত্রীর প্রতি এমন যত্ন দেখে নিককে ভালবাসা উজাড় করে দিয়েছেন অনুরাগীরা।

নিক তাঁর সমাজমাধ্যমের পাতায় উইম্বলডন মহিলা ফাইনালের একগুচ্ছ ছবি ভাগ করে নিয়েছেন। যার মধ্যে একটি ছিল নিক-প্রিয়ঙ্কার নিজস্বী, অপরটি ম্যাচের দু’টি রয়্যাল বক্সের টিকিট। সঙ্গে একটি ভিডিয়ো, যেখানে মার্কেটা ভন্ড্রোসোভাকে ট্রফি নিতে দেখা গেল। শেষের ছবিটিতে প্রিয়ঙ্কা এবং নিককে দেখা গেল ট্রফির সামানে হাসিমুখে পোজ় দিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE