Advertisement
০২ মে ২০২৪
Nick Jonas

ভারত ছেড়ে যেতে মন চায় না, এ বার কি ঘরজামাই থাকতে চান নিক?

কন্যার জন্মের পর নিক এই প্রথম এলেন ভারতে। স্ত্রী প্রিয়ঙ্কার সঙ্গে গিয়েছিলেন অম্বানীদের সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনে। কিন্তু জামাইআদর ছেড়ে ফিরতে মন চাইছে না আমেরিকার গায়কের!

Nick Jonas says he missed India as he returns after 5 years

নিক কি প্রিয়ঙ্কার দেশে এসেও মাস কয়েক থাকতে পারেন না? প্রশ্ন ছুড়ে দিলেন অনেকেই। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১২:৩১
Share: Save:

ক্যালিফোর্নিয়ার বাড়িতে উৎসব-পার্বণে মাঝেমধ্যেই তাঁকে শেরওয়ানিতে দেখা যায়। পুজো হলে তাঁর শ্বেতকপালে ওঠে মাংটিকা। এ বার এসেছেন স্ত্রীর দেশে। পরনে ফুলছাপ হলুদ কুর্তায় নিক জোনাস হয়ে উঠলেন ঘরের ছেলে। এখানকার জলহাওয়া, মানুষগুলিকে ছেড়ে তাঁর যেন আর আমেরিকায় ফিরতেই ইচ্ছে করছে না! জানালেন, “মনকেমন করছে!”

৫ বছর পর বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা জোনাসের সঙ্গে ভারতে এলেন তাঁর স্বামী নিক। মুম্বইয়ের এক ফ্যাশন অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন আমেরিকার গায়ক। পেলেন জামাইআদর। অনুষ্ঠান শেষে ফেরার পালা। নিজস্বী পোস্ট করলেন নিক। তাঁর পরনে হালকা হলুদ রঙের সেই ছাপছোপ জামা, চোখে রোদচশমা। ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন তিনি। ছবিটি দিয়ে নিক লিখলেন, “ভারতবর্ষ... আমি তোমায় মিস করেছি।”

ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই মন্তব্যের বন্যা। কেউ তাঁকে বললেন, ‘ন্যাশনাল জিজু’ (জাতীয় জামাইবাবু), কেউ লিখলেন, “ভারতবর্ষও তোমাকে মিস্ করে।” কেউ লিখলেন, “ তোমাকে ভারতে ফিরতে দেখে ভাল লাগছে। আশা করি, পরিবার-সহ এই ট্রিপটা উপভোগ করছ।”

কেউ আবার নিককে পরামর্শ দিলেন, এতই মনখারাপ যখন, পাকাপাকি ভাবে ঘরজামাই হয়ে এ দেশে চলে আসতে। সেই মন্তব্য সমর্থন করলেন অনেকেই। নিক কি প্রিয়ঙ্কার দেশে এসেও মাস কয়েক থাকতে পারেন না? প্রশ্ন ছুড়ে দিলেন অনেকেই।

কন্যা মালতীর জন্মের পর নিক এই প্রথম এলেন ভারতে। সারোগেসির মাধ্যমে গত বছর জানুয়ারিতে সন্তানের জন্ম দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। শুক্রবার তাঁরা গিয়েছিলেন মুম্বইয়ের নীতা মুকেশ অম্বানী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনে। প্রিয়ঙ্কা সেই চাঁদের হাটের ফোটোশুটের ছবি পোস্ট করেছিলেন।

প্রথম ছবিটিতে প্রিয়ঙ্কা বসে আছেন, নিক তাঁর পাশে দাঁড়িয়ে। দ্বিতীয়টিতে পরস্পরের দিকে দৃষ্টিনিবদ্ধ তাঁদের। তৃতীয় ছবিটি তাঁর একার। পকেটে হাত ঢুকিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

অনুষ্ঠানে ছিল দেশ-বিদেশের তারার মেলা। ছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহ, শাহরুখ খান, সলমন খান-সহ আরও অনেক তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nick Jonas Priyanka Chopra India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE