Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Love Affair

এক সময় চুটিয়ে প্রেম করেছেন, ঘটেছে তিক্ত বিচ্ছেদ, তবুও প্রাক্তনদের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন উরফির মতো তারকারা

তিক্ত বিচ্ছেদের পরও প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব যাঁরা টিকিয়ে রেখেছেন, তেমনই কয়েক জন টেলি দম্পতির কাহিনি এখানে তুলে ধরা হল।

এই তারকাদের প্রেমকাহিনি চর্চিত ছিল।

এই তারকাদের প্রেমকাহিনি চর্চিত ছিল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৯
Share: Save:

সিনে দুনিয়ায় অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সম্পর্কের রসায়ন ঋতু বদলের মতোই পরিবর্তন হতে থাকে। এই প্রেম, তো আবার এই বিরহ। নায়ক-নায়িকাদের অহরহ এমন প্রেমকাহিনি নতুন কিছু নয়। তবে এক সময়ের যে মানুষটির সঙ্গে প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন তারকারা, বিচ্ছেদের পর তাঁদের প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব রাখার ‘ট্রেন্ড’ও ইদানীং নজর কাড়ছে। তিক্ত বিচ্ছেদের পরও প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব যাঁরা টিকিয়ে রেখেছেন, তেমনই কয়েক জন টেলি দম্পতির কাহিনি এখানে তুলে ধরা হল।

Advertisement

ব্যক্তিগত সমস্যার জেরে উরফি জাভেদ ও পারস কালনাওয়াতের পথ আলাদা হয়ে গিয়েছিল। কিন্তু সম্প্রতি তাঁদের আবারও এক সঙ্গে দেখা যাচ্ছে। ২০১৬ সালে এই দুই খ্যাতনামী প্রেমের বাঁধনে ছিলেন। তবে সেই প্রেম এখন অতীত। বর্তমান তাঁদের বন্ধুত্ব।

হিন্দি টেলিভিশনের দুনিয়ায় করণ কুন্দ্রা ও কৃতিকা কামরার প্রেমও চর্চিত ছিল। দু’জনকে এক সঙ্গে মিষ্টিও লাগত। ‘কিতনি মহব্বত হ্যায়’-এর সেটে দেখা হয়েছিল তাঁদের। সেই সাক্ষাৎ পরিণতি পেয়েছিল প্রেমে। কিন্তু কয়েক বছর পরই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে তেজস্বী প্রকাশের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন করণ।

২০১৩ সালে ‘পবিত্র রিস্তা’র সেটে একে অপরের কাছাকাছি এসেছিলেন ঋত্বিক ধানজানি ও আশা নেগি। ২০২০ সাল পর্যন্ত তাঁদের সম্পর্ক অটুট ছিল। কিন্তু তার পর ভাঙন ধরে প্রেমে। যদিও একে অপরের প্রতি সৌজন্য বিনিময় করতে ভোলেন না তাঁরা। জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ৭’-এ মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী গওহর খান ও কুশল ট্যান্ডন। সে সময়ই একে অপরের প্রেমে পড়ে যান। কয়েক বছর পর একে অপরের হাত ছেড়ে দেন তাঁরা।

Advertisement

অভিনেতা রাকেশ বাপট ও ঋধি ডোগরাও এই তালিকায় জায়গা করে নিয়েছেন। ২০১১ সালে এই যুগলের বিয়ে হয়। ২০২০ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তবে বিচ্ছেদের পরও একে অপরের সঙ্গে সৌজন্য বজায় রেখেছেন তাঁরা। পরে ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনে গত বছর শিল্পা শেট্টির বোন শমিতার সঙ্গে রাকেশের প্রেমপর্ব শুরু হয়। তবে সম্প্রতি ‘ব্রেক আপ’-এর কথা ঘোষণা করেছেন ওই যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.