Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Actress

সম্পর্কে উত্তাপ নেই, স্বামী-স্ত্রীর মধ্যে শরীরী মিলনও বন্ধ ছিল, তার পরই কি সন্ন্যাস নূপুরের?

স্বামী অলঙ্কার শ্রীবাস্তব বৈবাহিক বন্ধন থেকে মুক্তি দিলে নূপুর ২০২২-এর ফেব্রুয়ারি মাসে সন্ন্যাস নিয়ে হিমালয়ে চলে যান। ঠিক কী হয়েছিল তাঁদের মধ্যে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:০০
Share: Save:

৩ বছর হল স্বামীর ঘর ছেড়েছেন। তবে তার চেয়েও বেশি কঠিন ছিল বরাবরের মতো অভিনয় ছেড়ে দেওয়া। কিন্তু সমস্ত রকম পার্থিব সুখ দূরে রেখে একটু একটু করে নিজেকে প্রস্তুত করেছেন নূপুর অলঙ্কার। তার পরই সন্ন্যাস। ২৭ বছরের অভিনয় জীবনে ১৫৭টি ধারাবাহিকে অভিনয় করেছেন নূপুর। যার মধ্যে রয়েছে জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘শক্তিমান’, ‘তন্ত্র’ এবং ‘ঘর কি লক্ষ্মী বেটিয়া’। অভিনয় করেছেন ‘রাজা দি’, ‘সাওয়ারিয়া’, ‘সোনালি কেবল’-এর মতো ছবিতেও।

স্বামী অলঙ্কার শ্রীবাস্তব বৈবাহিক বন্ধন থেকে মুক্তি দিলে নূপুর ২০২২-এর ফেব্রুয়ারি মাসে সন্ন্যাস নিয়ে হিমালয়ে চলে যান। সেখানেই সাধনায় রত আছেন তিনি। তীর্থযাত্রার খরচ তোলার জন্য মুম্বইয়ের ফ্ল্যাট বিক্রি করে দিয়েছিলেন।

তাঁর কৃচ্ছ্রসাধনে হতবাক অনেকেই। তবে নিষ্ঠা দেখে কুর্নিশ না করে উপায় নেই। অনেকেই ভাবেন, মানসিক অবসাদ থেকেই নূপুর নিজের প্রতি কঠোর হয়েছেন। কিন্তু তিনি নিজে জানান, একেবারেই তেমন কিছু নয়। তবে এর বেশি কিছু ভাঙেননি।

সূত্র মারফত জানা গিয়েছে, নূপুরের বৈরাগ্যের মূল কারণ নাকি দাম্পত্যে হতাশা। শ্রীবাস্তবের সঙ্গে নূপুরের সম্পর্কে ফাটল ধরেছিল অনেক দিন। পরস্পরের প্রতি শারীরিক আকর্ষণও তলানিতে নেমেছিল। তার পরেও তাঁরা একসঙ্গে ছিলেন বলে জানা যায়। চেষ্টা করেছিলেন। কিন্তু দূরত্ব বাড়ছিল। এক সময় সম্পর্কে দাঁড়ি টানতে বাধ্য হন দু’জনে।

এর বাইরে আরও কোনও কারণ ছিল কি? জানা যায়নি। নূপুর কি কখনও মুখ খুলবেন? অনুরাগীদের সব প্রশ্নের উত্তর যে তাঁর কাছেই! তার আগে পুরোটাই বড়সড় ধোঁয়াশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Saint
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE