Advertisement
২৫ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan-Yash Dasgupta: ২৮ দিনের মধ্যে দ্বিতীয় টিকা পাব? বিদেশ যাওয়ার তাড়ায় পুরসভায় খোঁজ নিলেন যশ

প্রথম টিকার ২৮ দিন পরে যশ দ্বিতীয় টিকা নিতে চান। কারণ ২৮ দিন পরেই বিদেশে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর।

বিদেশ যাওয়ার পরিকল্পনা যশের

বিদেশ যাওয়ার পরিকল্পনা যশের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩৫
Share: Save:

শনিবার কোভিশিল্ডের প্রথম টিকা নিলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। কলকাতা পুরসভায় সাংবাদিকদের ক্যামেরাবন্দি হয়েছেন টলিউডের দুই তারকা। সম্প্রতি সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। অন্তঃসত্ত্বা ছিলেন বলেই নাকি প্রথম টিকা নিতে দেরি হল, এমনটাই জানা গিয়েছে পুরসভা মারফত। কিন্তু যশ কেন টিকা নেননি? তিনি কি এই সময়ে নুসরতের সঙ্গে ছিলেন বলেই টিকা নিতে দেরি করলেন? এই প্রশ্নের জবাব মেলেনি।

কলকাতা পুরসভার এক সূত্রের দাবি, টিকা নেওয়ার পরে যশ আধিকারিকদের কাছে অনুরোধ জানিয়েছেন, প্রথম টিকার ২৮ দিন পরে তিনি দ্বিতীয় টিকা নিতে চান। কারণ ২৮ দিন পরেই বিদেশে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর। কিন্তু আধিকারিক জানিয়েছেন, এত কম দিনে দ্বিতীয় টিকা নেওয়ার নিয়ম নেই। তাও তিনি চেষ্টা করে দেখবেন।

শনিবার বিকেলে যশ এবং নুসরত দু’জনেই টিকা নেওয়ার ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, ইঞ্জেকশনের ভয়ে চোখ বন্ধ করে রয়েছেন নুসরত। অন্য দিকে যশের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ইঞ্জেকশনের দিকে তাকিয়ে রয়েছেন যশ।

মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা গিয়েছে দুই তারকাকে। কলকাতা পুরসভা এলাকায় যে সব শিশু জন্ম নেয়, তাদের জন্মের শংসাপত্র মেলে এখান থেকে। বাবা অথবা মায়ের নাম এবং জন্মের তারিখ দিলে সব তথ্য পাওয়া যায়। আর সেখানে নাকি নুসরত এবং যশ সন্তানের জন্মের শংসাপত্র নিয়ে আলোচনা করছিলেন। শোনা গিয়েছে, নুসরত সুব্রতর কাছে জানতে চেয়েছেন, ‘সিঙ্গল মাদার’ হিসেবে নাম নথিভুক্ত করা যায় কিনা। সুব্রত জানিয়েছেন, নিয়ম রয়েছে। একলা মা হওয়ার জন্য কী কী করণীয়, তাও জানিয়েছেন। তবে কি খাতায় কলমে সন্তানের বাবার নাম কোনও দিন প্রকাশ না করার সিদ্ধান্ত নিলেন নুসরত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE