Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: ডালা হাতে নিজামুদ্দিন দরগায় নুসরত, চাদর চড়িয়ে আশীর্বাদ নিলেন অভিনেত্রী

এ বছর নুসরত জাহান অনুরাগীদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন পোস্টের মাধ্যমে। বৃহস্পতিবার তাঁকে দেখা গিয়েছে দরগায়।

সংসদ ভবনে বাজেট অধিবেশনে যোগ দিতে সম্ভবত দিল্লিতে গিয়েছেন নুসরত।

সংসদ ভবনে বাজেট অধিবেশনে যোগ দিতে সম্ভবত দিল্লিতে গিয়েছেন নুসরত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৮:১৩
Share: Save:

এ বছর রঙের উৎসব আর শবে বরাত এক দিনে। শুক্রবার ছিল রঙিন হুল্লোড়ে মেতে ওঠার দিন। ক্যালেন্ডার অনুযায়ী এ দিনই পালিত হয় শবে বরাত। দুই উদযাপনেই মাতলেন অভিনেত্রী নুসরত জাহান। অনুরাগীদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন পোস্টের মাধ্যমে। বৃহস্পতিবার ডালা হাতে তারকা সাংসদকে দেখা গিয়েছে রাজধানীর বিখ্যাত নিজামুদ্দিন দরগাতেও।

হাল্কা পেস্তা সবুজ রঙের সালোয়ার-কামিজে ঝলমলে নুসরত। প্রথা মেনে অংশ নেন প্রার্থনায়। নমাজ পড়েন এক মনে। ওড়নায় মাথা ঢেকে দুয়া চাইতেও দেখা যায় তাঁকে। ধাগা (সুতো) বাঁধেন দরগায়। আশীর্বাদ স্বরূপ দরগা থেকে নায়িকার গায়ে জড়িয়ে দেওয়া হয় হলুদ রঙা চাদর। হাতে বেঁধে দেওয়া হয় লাল-হলুদ তাগা। দর্শনার্থীদের হাতে ফলের প্যাকেটও তুলে দিতে দেখা যায় তাঁকে।

নুসরতের আপ্ত সহায়ক অভিষেক জানিয়েছেন, সংসদ ভবনে বাজেট অধিবেশনে যোগ দিতে দিল্লিতে নুসরত। সেখানেই অবসরে দরগায় যান তিনি। পরে বাড়িতে মোমবাতি জ্বালিয়ে শবে বরাত পালন করেন শুক্রবার। অভিনেত্রী অনুরাগীদের উদ্দেশে জানান, বিশ্বাস রাখতে হবে সর্বশক্তিমানের উপর। আস্থা রাখতে হবে সব ধর্মের উপরে। ভালবাসতে হবে সকলকে। তবেই ঈশ্বরের আশীর্বাদ মিলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE