Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Nusrat Jahan: নিখিলের ভালবাসার ডাক মনে পড়ে গেল নুসরতের, কী বার্তা দিলেন নতুন মা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪৩
নুসরত কি নিখিলকে কোনও বার্তা দিলেন?

নুসরত কি নিখিলকে কোনও বার্তা দিলেন?

নুসরত জাহান। একই সঙ্গে খ্যাতি এবং বিতর্কের সমার্থক এই নাম। কিন্তু জানেন কি, সাংসদ-তারকার আরও একটি নাম আছে? ‘নয়না’। রবিবার সকালে সেই কথা যেন মনে করিয়ে দিলেন নতুন মা। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ডাবের ছবি দিয়েছেন তিনি। সেখানে ডাবের গায়ে খোদাই করা রয়েছে ‘নয়না’ নামটি।

ফেসবুকেও নুসরতের একটি অ্যাকাউন্ট আছে যার নাম ‘নয়না জাহান’। সেই অ্যাকাউন্টটি যদিও বর্তমানে বিশেষ সক্রিয় নয়। তবে নুসরতের এই নাম শুধু ফেসবুকের দেওয়ালেই সীমাবদ্ধ নয়। নুসরতের প্রাক্তন নিখিল জৈনও এক সময় ভালবেসে নুসরতকে এই নামেই ডাকতেন। আনন্দবাজার অনলাইনকেও সে কথা জানিয়েছিলেন নিখিল। এর পর বদলেছে পরিস্থিতি। তার সঙ্গেই বদলেছে নিখিল এবং নুসরতের জীবন। একে অপরের থেকে দূরে সরে গিয়েছেন তাঁরা। সহকর্মী যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নুসরত। নিখিলের সঙ্গে বিয়েকে দিয়েছেন ‘সহবাস’-এর তকমা।

কিন্তু আচমকা আবার নিখিলের ডাকা নামের কথাই কেন মনে পড়ল নুসরতের? কেনই বা সেই নামকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে আনলেন তিনি? তবে কি নিখিলের উদ্দেশে কোনও প্রছন্ন বার্তা দিচ্ছেন নুসরত? এমন অনেক প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নানা মহলে।

Advertisement
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।


অন্য দিকে নুসরতকে সরাসরি না বলেও নেটমাধ্যমে আকারে ইঙ্গিতে নিজের কথা বুঝিয়ে দিয়ে থাকেন নিখিল। রবিবারও তেমনই করলেন তিনি। জিম করে ঘাম ঝরানোর পর নিজেকে লেন্সবন্দি করে তা ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিখিল। সঙ্গে লিখেছেন, ‘নিজেকে আগুনে পুড়িয়েছি আমি। কিন্তু হে ফিনিক্স— আমি এখানে, আমি আমার শক্তিকেই আগুনে পরিণত করেছি।’ তবে কি কঠিন সময় পার করে মানসিক ভাবে আরও দৃঢ় হয়ে ওঠার কথাই বুঝিয়ে দিতে চাইলেন তিনি?


নুসরতের সন্তানের জন্মের পর তার জন্য শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন নিখিল। তিনি বলেছিলেন, ‘‘আমি জানি, নুসরতের ছেলে হয়েছে। কিন্তু নুসরতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’’

আরও পড়ুন

Advertisement