Advertisement
০১ মে ২০২৪
Nysa Devgan

রাতের পার্টি ছেড়ে হঠাৎ সালোয়ার-কামিজে নায়সা, সঙ্গী মা কাজল, কোথায় চললেন দু’জনে?

বেশির ভাগ সময় নায়সাকে দেখা যায় পার্টি করতে অথবা দেশ-বিদেশে ঘুরে বেড়াতে। কিন্তু রবিবার সকালে অজয়-কন্যা অন্য রূপে ধরা দিলেন।

রবিবাসরীয় সকালে অন্য রূপে কাজল-কন্যা।

রবিবাসরীয় সকালে অন্য রূপে কাজল-কন্যা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৬:৪১
Share: Save:

এই মুহূর্তে চর্চায় রয়েছেন কাজল ও অজয় দেবগনের মেয়ে নায়সা। এখনও অভিনয় জগতে পা দেননি এই অষ্টাদশী। কিন্তু, তার আগেই প্রচারের আলোয় চলে এসেছেন তিনি। বেশির ভাগ সময় নায়সাকে দেখা যায় পার্টি করতে অথবা দেশ-বিদেশে ঘুরে বেড়াতে। সম্প্রতি তার পোশাক নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। তবে এ বার অন্য রূপে দেখা গেল নায়সাকে। সাধারণত বন্ধুদের সঙ্গেই বেশির ভাগ সময় দেখা যায় কাজল-কন্যাকে। কিন্তু রবিবার সকালে এ যেন অন্য নায়সা।

পরনে সাদা সালোয়ার এবং ওড়না। খোলা চুলে হাতে শোভা পাচ্ছে ফুলের মালা এবং পুজোর সামগ্রী। অন্য দিকে ফুল ছাপ কুর্তিতে দেখা মিলল কাজলের। মা-মেয়েকে আলোকচিত্রীরা লেন্সবন্দি করলেন মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে। মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে আসছেন নায়সা। পিছনে মা কাজল। রবিবাসরীয় সকালে নায়সার এই রূপ দেখে অবাক হয়েছেন অনেকেই। পোশাকের কারণে যাঁদের কটাক্ষের লক্ষ্য হয়ে ওঠেন নায়সা, এ বার তাঁদের পাল্টা জবাব দিলেন অজয়-কন্যার অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘‘পশ্চিমি পোশাক মানুষ ক্লাবে পরে, তার মানে তো এই না যে মন্দিরে সেটা পরেই চলে আসবে।’’ অন্য একজন লেখেন, ‘‘এ কি সত্যি নায়সা দেবগন।’’ আবার কারও কথায়, ‘‘বলিউডের আগামী প্রজন্ম।’’

এই মুহূর্তে সিঙ্গাপুরে পড়াশোনা করছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই তারকা-সন্তান। সম্প্রতি নতুন বছর উদ্‌যাপনে দুবাই যান নায়সা। সেখানে তাঁর নাচের ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। যা নিয়ে বিস্তর আলোচনা হয় নেটপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nysa Devgan Kajol Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE