Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sara Ali Khan-Kartik Aaryan

প্রেম নিবেদন দিবসে একসঙ্গে দুই প্রাক্তন, ফের কি কাছাকাছি সারা-কার্তিক?

এক সময় চুটিয়ে প্রেম করেছেন। বলিউডে গুঞ্জন অন্তত তেমনই। প্রেমদিবসের আগে ফের এক ফ্রেমে ‘লভ আজ কাল’ জুটি।

photo of Bollywood Actors Sara Ali Khan and Kartik Aaryan

প্রেমের মরসুমে ফের কাছাকাছি সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৩৬
Share: Save:

সামনেই ভ্যালেন্টাইনস ডে, থুড়ি প্রেমদিবস। হাওয়ায় এখন প্রেমের গন্ধ। বলিউডে তো আরওই। সদ্য চারহাত এক হয়েছে বলিপাড়ার এক জনপ্রিয় জুটির। জয়সলমেরে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বলিউডে যেন নির্দিষ্ট তারিখের আগেই এসে গিয়েছে প্রেমের মরসুম। সেই মরসুমে ফের কাছাকাছি আর এক প্রাক্তন জুটি। সারা আলি খান ও কার্তিক আরিয়ান। বলিপাড়ায় অন্তত গুঞ্জন তাই। প্রেমদিবসের আগেই দু’জনকে দেখা গেল একসঙ্গে। তবে কি ফের কাছাকাছি আসছেন দুই তারকা?

সদ্য এক ফ্রেমে দেখা গিয়েছে দুই প্রাক্তনকে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে, একে অপরের সঙ্গে কথা বলছেন সারা ও কার্তিক। দু’জনের মুখেই চওড়া হাসি। একে অপরের সঙ্গ যে বেশ উপভোগ করছেন দুই তারকা, ছবি থেকেই তা পরিষ্কার। এই মুহূর্তে কোনও ছবিতে একসঙ্গে কাজ করছেন না ‘লভ আজ কাল’ জুটি। তবে কি এই সাক্ষাৎ একান্তই ব্যক্তিগত? কৌতূহলী অনুরাগীরা। সমাজমাধ্যমে ইতিমধ্যেই দুই তারকার সম্পর্ক নিয়ে চর্চাও শুরু হয়ে গিয়েছে। অনেকে বলছেন, ‘সার্তিক’কে (সারা ও কার্তিক) একে অপরের সঙ্গেই সবথেকে বেশি ভাল লাগে। কারও আবার মন্তব্য, এখনই তাঁদের বিয়ের সানাই বাজানোর কোনও দরকার নেই।

২০২০ সালে মুক্তি পায় ইমতিয়াজ় আলির ছবি ‘লভ আজ কাল ২’। সেই ছবিতে একসঙ্গে কাজ করার সময়েই প্রকাশ্যে এসেছিল সারা ও কার্তিকের প্রেমের গুঞ্জন। ছবি দর্শকের মনে সে ভাবে দাগ কাটতে না পারলেও দুই অভিনেতার রসায়ন বেশ জনপ্রিয় হয়েছিল। পরে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ শোয়েও কার্তিকের সঙ্গে সম্পর্কের কথা একপ্রকার স্বীকার করে নেন সারা। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। অন্য এক অনুষ্ঠানে কার্তিক জানান যে, তিনি দেড় বছর ধরে সিঙ্গল। সম্পর্কে ছেদ পড়ার পরেও বেশ কয়েক বার একে অন্যের সঙ্গে দেখা গিয়েছে সারা ও কার্তিককে। বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে পার্টি— দেখা হলেও হেসে কথা বলেছেন দুই তারকা। তবে এ বারের হাসির ঝলক কিছুটা অন্য রকম। ১৪ ফেব্রুয়ারির আগেই কি প্রেম ফিরছে সারা আর কার্তিকের জীবনে? আশাবাদী তারকা জুটির অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Kartik Aaryan Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE