Advertisement
০৫ মে ২০২৪
Swami Viveknanda Birthday

স্বামীজির জন্মবার্ষিকীতে জন্মদিন উদ্‌যাপন পর্দার বিলের, জমল বিবেকানন্দর ছেলেবেলা

চতুর্থ শ্রেণির ছাত্র সাফল্য দেবনাথ। তাকে রোজ দর্শক দেখেন বিলের চরিত্রে। স্বামীজির জন্মদিনে দু’বার জন্মদিন পালনের আনন্দে মজল খুদে স্বামীজি।

স্বামীজির জন্মবার্ষিকীতে কী বলল পর্দার বিলে?

স্বামীজির জন্মবার্ষিকীতে কী বলল পর্দার বিলে? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৬:৩২
Share: Save:

১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মদিন। স্বামীজির ১৬০তম জন্মবার্ষিকী পালন করছে গোটা বিশ্ব। এ দিন আরও এক জনের বাড়িতে সাজো সাজো রব। তিনি সাফল্য দেবনাথ। পর্দার স্বামীজি। বয়স মাত্র ৮। আপাতত তাকে বিলে বলেই চেনেন দর্শক।

প্রতি দিন তাঁকে দেখা যায় ‘স্বামী বিবেকানন্দ’ সিরিয়ালে। স্বামীজির জন্মবার্ষিকী তাঁর কাছে দ্বিতীয় জন্মদিন। আনন্দবাজার অনলাইকে সাফল্য বলে, “আমার খুব মজা লাগছে। মনে হচ্ছে যেন আমারও জন্মদিন। এটাই আমার প্রথম সিরিয়াল। আমি থিয়েটার করেছি। কিন্তু ক্যামেরার সামনে প্রথম। বিলের চরিত্রে অভিনয় করে আরও ভাল লাগছে। কারণ যখন খুব ছোট ছিলাম, মা আমায় স্বামীজির ছোটবেলার গল্প পড়ে শোনাতেন। তাই এখন যখন সেই দৃশ্যগুলো অভিনয় করি, আরও মজা পাই। বিশেষ করে ধ্যানের সময় যে সাপ জড়িয়ে ধরেছিল সেই দৃশ্যে অভিনয় করে তো আমার মজা লেগেছিল।”

প্রতি দিনই প্রায় শুটিং থাকে। রবিবার শুধু ছুটি। তাই প্রতি দিন স্কুলে যাওয়া হয় না সাফল্যর। তাই বেশ মনখারাপ। তবে বড় হয়ে সিনেমাতেই অভিনয় করার ইচ্ছা তার। তাই বিশেষ প্রশিক্ষণ নেওয়ার ইচ্ছা সাফল্যর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Child Actor Swami Vivekanada
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE