Advertisement
১৬ জুলাই ২০২৪
Sonali Bendre

সোনালিকে দেখতে না পেয়ে আত্মঘাতী হয়েছিলেন! অনুরাগীর ঘটনা শুনে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?

১৯৯০ সালের ঘটনা। ছবির কাজে ভোপালে গিয়েছিলেন সোনালি। সেই সময় তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছে যান তাঁর সেই ভক্ত।

Once a fan took a drastic step for actress Sonali Bendre

সোনালি বেন্দ্রে ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ২২:৩৯
Share: Save:

অভিনেত্রী সোনালি বেন্দ্রের অনুরাগীর সংখ্যা কম নয়। কিন্তু এই অনুরাগ যে এত ভয়ঙ্কর হয়ে উঠতে পারে, তা ভাবতেও পারেন না অভিনেত্রী। সোনালিকে দেখতে পাননি বলে নাকি এক ভক্ত আত্মঘাতী হয়েছিলেন। যদিও অভিনেত্রী স্বয়ং বিশ্বাস করে উঠতে পারছেন না এই ঘটনা।

১৯৯০ সালের ঘটনা। ছবির কাজে ভোপালে গিয়েছিলেন সোনালি। সেই সময়ে তাঁর সঙ্গে দেখা করতে পৌঁছে যান তাঁর সেই ভক্ত। কিন্তু শেষ পর্যন্ত দেখা আর হয়ে ওঠেনি। আর তার পরেই নাকি আত্মঘাতী হন সেই ভক্ত। কোনও সংবাদমাধ্যমে এই প্রতিবেদন সেই সময়ে প্রকাশিত হয়। এই ঘটনার বিষয়ে সেই ভাবে অবগত ছিলেন না সোনালি।

সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তাঁকে এই ঘটনা জানানো হয়। তখন বেশ অবাক হন তিনি। হতবাক সোনালি বলেন, “এটা কি সত্যি? কেউ এটা কেউ কী ভাবে করতে পারেন?” ভক্তদের এমন উন্মাদনা আর কখনও দেখেছেন কি না জিজ্ঞাসা করতেই অভিনেত্রী বলেন, ‘‘ভক্তদের থেকে ইমেল, চিঠি আসে। কিন্তু এমন ঘটনা সত্যিই হয়েছে কি না জানি না। সত্যিই হয়ে থাকলে খুব দুঃখ পাব।’’

ভক্তদের মধ্যে প্রায়ই তাঁদের পছন্দের অভিনেতাদের জন্য নানা ‘উন্মাদনা’ দেখা যায়। এই বিষয়ে সোনালি বলেন, ‘‘কারও জন্য এত ভাল লাগা আমি আসলে ঠিক বুঝি না।’’ ভক্তদের ভালবাসাকে সম্মান করেন। কিন্তু কোনও মানুষের প্রতি আসক্ত হয়ে পড়ার বিষয় তিনি বোঝেন না বলে জানান।

উল্লেখ্য, মডেলিং থেকে কেরিয়ার শুরু সোনালির। বলিউডে তাঁর ভাঁড়ারে রয়েছে ‘দিলজ্বলে’, ‘ডুপ্লিকেট’, ‘মেজর সাব’, ‘ঢাই অক্ষর প্রেম কে’-র মতো ছবি রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonali Bendre Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE