Advertisement
২১ মে ২০২৪
Actress Harassment

হোটেলের ঘরে ভারতীয় প্রযোজকের কুপ্রস্তাব, আজেরবাইজানে আটকে অভিনেত্রী

বাকুতে শুটিং করতে গিয়ে বিপত্তি। প্রযোজক, পরিচালকের কুপ্রস্তাব না মানায় খেতে দেওয়া হল না অভিনেত্রীকে।

পরিচালক,প্রযোজকের কুপ্রস্তাব না মানায় আজেরবাইজানে আটকে অভিনেত্রী।

পরিচালক,প্রযোজকের কুপ্রস্তাব না মানায় আজেরবাইজানে আটকে অভিনেত্রী। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১১:৪৬
Share: Save:

ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক পাকিস্তানের অভিনেত্রী। পাকিস্তানি নায়িকা মেহরীন শাহ ইনস্টাগ্রামে এক ভিডিয়োর মাধ্যমে পাকিস্তানি পরিচালক সইদ এহসান আলি জাইদি এবং এই ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। আজেরবাইজানের বাকুতে শুটিং করতে গিয়ে সম্মুখীন হতে হয় এমনই এক ভয়াবহ অভিজ্ঞতার।

ভিডিয়োয় রীতিমতো কাঁদতে দেখা গিয়েছে তাঁকে। খুবই ভয় পেয়েছিলেন তিনি। মেহরীন জানান যে, হোটেলে তাঁরা ছিলেন সেখানেই তাঁর প্রযোজক এবং পরিচালক যৌনকর্মীদের নিয়ে আসেন। এমনকি, তাঁকেও কুপ্রস্তাব দেন। মেহরীনের দাবি, তাঁদের প্রস্তাব না মানার জন্য চূড়ান্ত অপদস্থ হতে হয়েছিল তাঁকে।

ভিডিয়োয় মেহরীন বলেন, “বাকু পৌঁছনোর পরই আমি প্রযোজক এবং পরিচালকের ব্যবহারে পরিবর্তন লক্ষ করি। যখনই ওদের প্রস্তাব আমি ফিরিয়ে দিই তখন থেকেই আমার সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন তাঁরা। আমায় খেতে পর্যন্ত দেয়নি। আমি জানি না, ওরা কোন উদ্দেশ্যে আমায় এই আজেরবাইজানে নিয়ে এসেছে। প্রথমে ভেবেছিলাম চুপ থাকব। কিন্তু আর চুপ থাকা আমার পক্ষে সম্ভব নয়।”

প্রসঙ্গত, এখনও বাকুতেই আটকে ওই অভিনেত্রী। শরীর অত্যন্ত খারাপ হয়ে গিয়েছে। পাকিস্তানে ফেরার টিকিট পর্যন্ত তাঁকে দেননি প্রযোজক রাজ, এমনটাই দাবি মেহরীনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Pakistani Film woman harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE