Advertisement
১৩ জুন ২০২৪
Hania-Badsha Rumour

বাদশার সঙ্গে সম্পর্কের গুঞ্জন, অবশেষে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির

ইনস্টাগ্রামে কথাবার্তা শুরু হয় এবং খুব অল্প সময়ে গভীর বন্ধুত্ব হয়ে যায়। “আমি অবিবাহিত বলেই বোধ হয় এত সমস্যা”, কেন বললেন অভিনেত্রী?

বাদশার সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির।

বাদশার সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ২৩:১১
Share: Save:

বলি গায়ক বাদশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির। দুবাইয়ে একসঙ্গে তাঁদের একটি ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। তার পরেই তাঁদের সম্পর্ক নিয়ে জোরালো গুঞ্জন শুরু হয় বলিউডের অন্দরে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হানিয়াকে জিজ্ঞেস করা হয়, বর্তমানে কোন গানটি বেশি শুনছেন তিনি? অভিনেত্রী উত্তরে জানান, ‘গড ড্যাম’। গানটি গেয়েছেন হিতেন, করণ ও বাদশা। এর পর বাদশা সংক্রান্ত প্রশ্ন আসতেই তিনি বললেন, “আমি অবিবাহিত বলেই বোধ হয় এত সমস্যা। আমার বিয়ে হয়ে গিয়ে থাকলে এই সম্পর্কের গুঞ্জন তৈরি হত না।” এটা স্পষ্ট, সম্পর্কে সিলমোহর না দিলেও সরাসরি নাকচও করলেন না অভিনেত্রী।

তাঁদের আলাপ ইনস্টাগ্রামে। হানিয়ার একটি রিলে মন্তব্য করেন বাদশা। হানিয়ার বন্ধু এই কথা জানালে প্রথমে বিশ্বাস করেননি অভিনেত্রী। তার পরে মেসেজে কথাবার্তা শুরু হয় এবং খুব অল্প সময়ে গভীর বন্ধুত্ব হয়ে যায়।

হানিয়া আরও জানিয়েছেন, র‍্যাপ গায়কের পরিচিতির পাশাপাশি বাদশা এক জন ভাল মানুষ। দু’জনের মধ্যে এটাই সব থেকে বড় মিল। অভিনেত্রীর কথায়, “আমি যদি কখনও অখুশি থাকি বা সমাজমাধ্যমে অনেক দিন সক্রিয় না থাকলে বাদশা আমার খোঁজ নেয়, সব কিছু ঠিক আছে কিনা।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood rumour badshah Rapper Badshah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE