Advertisement
২০ মে ২০২৪
Mahira Khan

দ্বিতীয় বিয়ের মাস তিনেকের মাথায় নাকি অন্তঃসত্ত্বা মাহিরা, সত্য ফাঁস করলেন অভিনেত্রী

নতুন বছরেই নাকি অন্তঃসত্ত্বা হন মাহিরা খান। হাতছাড়া হয়েছে বেশ কিছু কাজ। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী।

Pakistani Actress Mahira khan breaks silence on Reports of her being Pregnant

শিল্পপতি সেলিম করিমের সঙ্গে মাহিরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:০৯
Share: Save:

ভারতে তিনি একটি মাত্র ছবি করেছেন। তবে শাহরুখ খানের বিপরীতে প্রথম ছবিতেই বেশ চর্চিত হন মাহিরা খান। দু’দেশের কূটনৈতিক সম্পর্কের অবনতি হওয়ায় মাহিরা খান ফিরে যান পাকিস্তানেই। তাতে অবশ্য মাহিরার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। কাঁটাতারে এ পারে-ও পারে, দুই দেশেই জনপ্রিয়তা তাঁর। গত বছর অক্টোবর মাসে নতুন জীবনে পা দেন তিনি। শিল্পপতি সেলিম করিমের সঙ্গে ঘর বাঁধেন মাহিরা। অভিনেত্রীর প্রথম বিয়ের ভাঙার পর একটা লম্বা সময় সেলিমের সঙ্গে সম্পর্কে ছিলেন। শেষে সেলিমের সঙ্গে ফের সংসার পাতার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। বিয়ের মাস তিনেকের মধ্যে নাকি অন্তঃসত্ত্বা হন মাহিরা। ছাড়তে হয় নেটফ্লিক্সে ‘জো বাঁচে সঙ্গ সামেট শো’ সিরিজ়ের কাজ। গত কয়েকদিন ধরেই এই খবরে ছয়লাপ চার দিক। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী।

গত বছর অক্টোবর মাসে সেলিমের সঙ্গে বিয়ে হয় মাহিরার। নতুন বছরের শুরুতেই তাঁর মা হওয়ার খবর পাওয়া গেল। শোনা যাচ্ছিল, চলতি বছর সেপ্টেম্বর মাস নাগাদ সেলিম-মাহিরার সংসারে আসবে নতুন অতিথি। সেই জন্যই নাকি হাতের কাজ কমাচ্ছেন। স্বেচ্ছায় ছেড়েছেন একাধিক ভাল কাজের প্রস্তাব। তবে এই প্রসঙ্গে মাহিরা বলেন, ‘‘আমি এখনই মা হচ্ছি না, আর নেটফ্লিক্সের কাজটাও করছি।’’

সেলিমের সঙ্গে বিয়ের আগে ২০০৬ সালে আলি আসকারির সঙ্গে বিয়ে হয় অভিনেত্রীর। পরিবারের অমতে আলিকে বিয়ে করেন তিনি। ২৩ বছর বয়সে ২০০৭ সালে আলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাহিরা। বিয়ের দু’বছর পর পুত্রসন্তানের জন্ম হয় মাহিরার। নাম আজ়লান। কিন্তু ২০১৫ সালে আলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মাহিরার। ছেলে থাকে মাহিরার সঙ্গেই। ছেলের বয়স ১৪ বছর। মাহিরার দ্বিতীয় বিয়ের দিন মায়ের সর্ব ক্ষণের ছায়াসঙ্গী হয়েই দেখা মিলেছিল তাঁর পুত্রের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahira Khan Pakistani Actress Pregnant Celeb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE