Advertisement
০৩ মে ২০২৪
Namrata Shirodkar

মহেশকে বিয়ের পর মুম্বই ছেড়ে হায়দরাবাদ যান নম্রতা, স্বামীর বাংলোতে থাকতে ভয় পেতেন অভিনেত্রী!

২০০৫ সালে নম্রতা শিরোদকর বিয়ে করেন দক্ষিণী ছবির সুপারস্টার মহেশ বাবুকে। তার পর মুম্বই ছেড়ে চলে যান হায়দরাবাদে। সেখানে থাকতে কী কারণে ভয় পেতেন অভিনেত্রী?

Namrata Shirodkar was scared to live in a bungalow after marriage to Mahesh babu

নম্রতা শিরোদকর এবং মহেশ বাবু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ২০:১১
Share: Save:

১৯৯৩ সালে বিশ্বসুন্দরীর মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করেছেন নম্রতা শিরোদকর। সলমন খানের বিপরীতে ‘জব প্যায়ার কিসি সে হোতা হ্যায়’ ছবির মাধ্যমে অভিষেক। তার পর ‘কচ্চে ধাগে’, ‘দিল ভিল প্যায়ার ভেয়ার’, ‘বাস্তব’, ‘পুকার’-এর মতো ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। ভালই চলছিল। আচমকা ২০০৫ সালে অভিনেত্রী বিয়ে করেন দক্ষিণী ছবির সুপারস্টার মহেশ বাবুকে। তার পরই অভিনয় জগৎকে বিদায় জানান। মুম্বই ছেড়ে পাকাপাকি ভাবে থাকতে চলে যান হায়দরাবাদে। মহেশ বাবু দক্ষিণী ছবির মেগাতারকা। বিলাসবহুল এক বড়সড় বাংলোতে থাকতেন তিনি। বিয়ের পর নাকি স্বামীর বাড়িতে থাকতে ভয় পেতেন নম্রতা! কিন্তু কেন?

এই মুহূর্তে দুই ছেলেমেয়ে, স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন নম্রতা।বিবাহিত জীবনে বেজায় খুশি তিনি। তবে মুম্বইতে ফ্ল্যাটবাড়িতে থেকে অভ্যাস তাঁর। বিয়ের পর যখন তিনি হায়দরাবাদে থাকতে শুরু করলেন, দেখলেন, অতিরিক্ত জায়গা সেই বাড়িতে। ফাঁকা-ফাঁকা ঘরে অস্বস্তি হত তাঁর। নম্রতার কথায়, ‘‘যে হেতু আমি মুম্বইতে ফ্ল্যাটে থাকতাম, প্রথম প্রথম বুঝে উঠে পারতাম না, অত বড় বাংলোতে একা থাকব কী ভাবে।’’ নম্রতা তাঁর স্বামীকে শর্ত দেন, বাংলোতে নয়, তার বদলে ফ্ল্যাটে থাকবেন তাঁরা। যদিও নম্রতার সেই ইচ্ছে পূরণ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Namrata Shirodkar Mahesh Babu Celebrity Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE