Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Elvish Yadav

রেস্তরাঁয় ঢুকে এক ব্যক্তিকে সপাটে চড় কোন যুক্তিতে? জানালেন এলভিস যাদব

কখনও সাপের বিষ পাচার, কখনও আবার বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিতে গিয়ে ঝামেলা। এ বার রেস্তরাঁয় ঢুকে এক ব্যক্তিকে মার এলভিসের।

Elvish Yadav Slaps a man in restaurant video goes viral

এলভিস যাদব। জয়পুরের একটি রেস্তরাঁয় এক যুবককে চড় মারার মুহূর্তে এলভিস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৩
Share: Save:

‘বিগ বস্ ওটিটি ২’-এর বিজয়ী এলভিস যাদব। গত বছর থেকে একের পর এক বিতর্কে জড়িয়েছেন তিনি। কখনও সাপের বিষ পাচার কখনও আবার বৈষ্ণোদেবীর মন্দিরে পুজো দিতে গিয়ে হাতাহাতিতে জড়ানোর ঘটনা। এ বার অবশ্য দল বেঁধে রেস্তরাঁয় ঢুকে সপাটে চড় কষালেন এক ব্যক্তিকে। নিজের কাণ্ডের জন্য মোটেও অনুতপ্ত নন, সাফ কথা এলভিসের।

জয়পুরের একটি রেস্তরাঁয় ২৬ বছর বয়সি এক যুবককে চড় মারেন এলভিস। ঝড়ের গতিতে ভাইরাল হয় ওই ভিডিয়ো। কিন্তু কী কারণে চড় মারেন তিনি? এলভিসের দাবি, ওই যুবক তাঁর পরিবার সম্পর্কে কোনও মন্তব্য করেছিলেন, রেগে গিয়ে তাঁকে চড় মারেন ‘বিগ বস ওটিটি ২’ তারকা। এর পরই এলভিসকে ধরে রাখেন তাঁর বন্ধুরা। সেখানে উপস্থিত নিরাপত্তারক্ষী তড়িঘড়ি ঘটনাস্থলে এসে এলভিসদের বার করে দেন সেখান থেকে। অপরিচিত এক ব্যক্তির গায়ে হাত তোলা নিয়ে কোনও আক্ষেপ নেই এলভিসের। উল্টে তিনি বলেন, ‘‘আমি মানুষটাই এ রকম।’’

এই ঘটনার পর এলভিসের একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে সেখানে তিনি বলেন, ‘‘আমি মারামারি করতেও পছন্দ করি না, গায়ে হাত তুলতেও পছন্দ করি না। আমি আমার নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকি। আমি এক জন সাধারণ মানুষ এবং যে-ই ছবি তুলতে বলে, আমি ছবি তুলে নিই, আমরা আরামে ছবি তুলতে চাই। তবে, যারা পেছন থেকে মন্তব্য করে তাদের ছেড়ে দেব নাকি? আমি তাদের রেহাই দিই না। আমি মানুষটাই এ রকম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE