Advertisement
০৭ মে ২০২৪
Pankaj Tripathi

লাইভে আসার কারণটাই ভুলে গেলেন পঙ্কজ! তিনি কি অসুস্থ? কপালে ভাঁজ পড়ল অনুরাগীদের

সম্প্রতি সমাজমাধ্যমে লাইভ সেশন করেছিলেন। কিন্তু কেন করলেন, সেই কারণই ভুলে যান পঙ্কজ ত্রিপাঠী। অনুরাগীদের ধারণা হয়, পঙ্কজ অসুস্থ।

Pankaj Tripathi ends up having memory slip while interacting with fans on social media

পঙ্কজ ত্রিপাঠী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৯:০৪
Share: Save:

সমাজমাধ্যমের পাতায় এসেছিলেন লাইভে। এ দিকে অনুরাগীদের সঙ্গে কথা বলতে গিয়ে খেই হারালেন পঙ্কজ ত্রিপাঠী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লাইভ সেশনে অংশ নেন অভিনেতা। কিন্তু কী জন্য তিনি লাইভে এসেছেন, তা বেমালুম ভুলে যান পঙ্কজ। তার পর থেকেই সমাজমাধ্যমে পঙ্কজকে নিয়ে দুশ্চিন্তা ছ়ড়িয়েছে।

পঙ্কজ এক জন দক্ষ অভিনেতা। কিন্তু লাইভে এসে তিনি কী ভাবে সব ভুলে গেলেন, তা দেখে বিস্মিত হয়েছেন অনুরাগীদের একাংশ। ওই লাইভে পঙ্কজ বলেন, ‘‘বন্ধুরা আপনাদের ধন্যবাদ। কিন্তু আজ আমি কেন লাইভে এসেছি, সেটা ভুলে গিয়েছি। এটা আমার স্বভাব। মাঝেমধ্যেই সব কিছু ভুলে যাই। কারণটা কারও জানা থাকলে বলতে পারেন।’’ অভিনেতার এই বক্তব্য শুনে অনেকেই অনুমান করেন, তাঁর শরীর ভাল নেই। হয়তো তিনি অসুস্থ।

তবে পুরো বিষয়টা স্পষ্ট হয় বৃহস্পতিবার। আসলে পঙ্কজের অদ্ভুত আচরণের নেপথ্যে ছিল অভিনেতার নতুন কাজের প্রচার কৌশল। পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর নতুন ছবি ‘কড়ক সিংহ’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ। এ কে শ্রীবাস্তব নামে এই চরিত্রটি স্মৃতি লোপ পাওয়ার অসুখে ভোগে। ছবিতে পঙ্কজ ছাড়াও রয়েছেন সঞ্জনা সাংঘি, জয়া আহসান এবং পার্বতী। বৃহস্পতিবার নির্মাতারা এই ছবিতে পঙ্কজের ফার্স্ট লুক প্রকাশ করেছেন।

পঙ্কজকে দর্শক সম্প্রতি ‘ওএমজি ২’ ছবিতে দেখেছেন। এ ছাড়াও প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বায়োপিকেও অভিনয় করছেন তিনি। এ ছাড়াও ‘মেট্রো ইন দিনো’ এবং ‘স্ত্রী ২’ ছবিতেও থাকার কথা পঙ্কজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Pankaj Tripathi Bollywood Actor Memory Loss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE