Advertisement
০৫ মে ২০২৪
Pankaj Tripathi

অকারণে নাম ব্যবহার! ‘আজ়মগড়’ নির্মাতাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন পঙ্কজ ত্রিপাঠী

ছবির হোর্ডিং দেখে ক্ষুব্ধ অভিনেতা। পঙ্কজকে বলা হয়েছিল, এটি স্বল্পদৈর্ঘ্যের ছবি এবং মাত্র তিন দিন তিনি এই ছবির জন্য শুটিং করেছিলেন।

Pankaj Tripathi gets angry with Azamgarh makers

পঙ্কজ চান না, নির্মাতারা তাঁর নাম ভুল আঙ্গিকে ব্যবহার করে ছবিটির প্রচার করুন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৭
Share: Save:

ক্ষুব্ধ হলেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। ‘আজ়়মগড়’ ছবির নির্মাতাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা বললেন অভিনেতা। জাতীয় পুরস্কারজয়ী পরিচালক কমলেশ মিশ্রর প্রথম কাহিনিচিত্র ‘আজমগড়’। এই ছবিতে পঙ্কজের চরিত্রটি ছিল একজন মৌলবির, যে যুবসমাজকে সন্ত্রাসের পথে নিয়ে আসে।

ওটিটিতে মুক্তির সময়, ছবির হোর্ডিং দেখে ক্ষুব্ধ ও ব্যথিত হন অভিনেতা। পঙ্কজকে বলা হয়েছিল, এটি স্বল্পদৈর্ঘ্যের ছবি এবং মাত্র তিন দিন তিনি এই ছবির জন্য শুটিং করেছিলেন। কিন্তু ছবির প্রচারে নির্মাতারা এমন ভাবে তাঁর নাম ব্যবহার করেছেন, যেন এই ছবিতে তিনিই প্রধান চরিত্রে অভিনয় করেছেন। এতেই অসন্তুষ্ট হয়েছেন অভিনেতা। তিনি এমন ‘সস্তা প্রচার’-এর পক্ষপাতী নন।

অভিনেতা কোনও পারিশ্রমিক না নিয়েই এই ছবিতে কাজ করেছেন। স্বাভাবিক ভাবেই পঙ্কজ চান না, নির্মাতারা তাঁর নাম ভুল আঙ্গিকে ব্যবহার করে ছবিটির প্রচার করুন। এতে নির্মাতারা সম্মত না হলে তাঁকে আইনি পথে যেতে হবে। অভিনেতা মনে করেন, তাঁর অভিনীত চরিত্রটি খুবই ছোট এবং যে ভাবে তাঁকে পোস্টারে দেখানো হয়েছে তা ঠিক নয়।

জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ক্রিমিনাল জাস্টিস’-এর তৃতীয় পর্বে শেষ দেখা গিয়েছে পঙ্কজকে। হাতে আছে আরও কাজ। ‘মেট্রো ইন দিনো’, ‘ওহ মাই গড ২’-তে দেখা যাবে তাঁকে। এই মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্ম থেকে বড় পর্দা— চুটিয়ে কাজ করছেন পঙ্কজ।

সম্প্রতি দিল্লিতে এনএসডি (ন্যাশনাল স্কুল অফ ড্রামা) আয়োজিত ‘ভারত রঙ্গ মহোৎসব’-এ ছাত্রদের সঙ্গে নানা বিষয় নিয়ে কথা বলতে দেখা গিয়েছে পঙ্কজকে। উঠে এসেছে ইন্ডাস্ট্রিতে তাঁর দীর্ঘ অভিজ্ঞতার কথা। নবীন অভিনেতাদের ইন্ডাস্ট্রিতে কী কী সমস্যার মুখোমুখি হতে হয়, তা নিয়েও কথা বলেছেন পঙ্কজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pankaj Tripathi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE