Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra

বিয়ের পর প্রথম বেড়াতে যাওয়া, স্বামী রাঘব সঙ্গে নেই, কার সঙ্গে মলদ্বীপ গেলেন পরিণীতি?

স্বামী রাঘব চড্ডাকে ছাড়াই মলদ্বীপে গেলেন পরিণীতি। সেখান থেকে ছবি দিয়ে জানালেন, ‘‘এটা আমার মধুচন্দ্রিমা নয়।’’

স্বামীকে ছাড়াই মলদ্বীপে পরিণীতি।

স্বামীকে ছাড়াই মলদ্বীপে পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৩:০৬
Share: Save:

২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরের পিচোলা হ্রদের ধারে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। আম আদমি পার্টির নেতার এমন জাঁকজমকপূর্ণ বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন বিরোধীরা। এ ছাড়াও, নিজের আবাস সরকারি বাংলো নিয়ে এমনিতেই আইনি জটিলতায় রয়েছেন রাজ্যসভার এই সাংসদ। এর মাঝেই স্বামীকে ছাড়াই মলদ্বীপে বেড়াতে গেলেন পরিণীতি। সেখান থেকে ছবি দিয়ে জানালেন, ‘‘এটা আমার মধুচন্দ্রিমা নয়।’’

বিয়ের পর প্রথম বেড়াতে যাওয়া। সাধারণত স্বামীর সঙ্গেই হয়ে থাকে সেই বিশেষ ভ্রমণ। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রমী পরিণীতি। বিয়েতে তাঁর সাজপোশাক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। অন্য খ্যাতনামীদের বিয়ের সাজের সঙ্গে সাদৃশ্য লক্ষ করে কেউ কেউ আবার ‘নকলনবিশ’-এর তকমা দিয়েছেন রাঘব-পরিণীতিকে। কিন্তু, এ বার মধুচন্দ্রিমায় না গিয়ে যেন ব্যাতিক্রমী কিছু করতে চাইলেন অভিনেত্রী। পরিণীতি তাঁর বান্ধবী এবং জা ও ননদদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন। সেখানে পুলের ধারে স্নানপোশাকে ছবি দিয়ে জানিয়েছেন, ছবিটি তাঁর ননদ তুলে দিয়েছেন। পরিণীতি-রাঘবের বিয়ের আগেই শোনা গিয়েছিল তাঁরা মধুচন্দ্রিমায় যাচ্ছেন না। পরিণীতির ছবিমুক্তি ও কাজের ব্যস্ততা রয়েছে। রাঘবও ব্যস্ত তাঁর রাজনৈতিক কাজ নিয়ে। তাই নিজের অবসরের মাঝে স্বামীকে ছাড়াই বেড়াতে গেলেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE