Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha Wedding

সব আয়োজন মাটি! দিল্লিতে প্রীতিভোজের অনুষ্ঠানের আগেই মুম্বইয়ে ফিরছেন রাঘব-পরিণীতি

গত রবিবার উদয়পুরে সাত পাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। শোনা গিয়েছিল, বিয়ের পরে দিল্লি ও মুম্বইয়ে দু’টি আলাদা রিসেপশন পার্টির পরিকল্পনা করেছেন নবদম্পতি।

Parineeti Chopra, Raghav Chadha to host only one reception in Mumbai for Bollywood friends on October 4

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ২০:০৪
Share: Save:

সদ্য আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন পরিণীতি চোপড়া। রবিবার রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে গাঁটছড়া বেঁধেছেন যুগল। গত সপ্তাহে শনিবার গায়েহলুদ, মেহেন্দি থেকে নব্বইয়ের দশকের আদলে সঙ্গীতের অনুষ্ঠানের আসর বসেছিল উদয়পুরের বিলাসবহুল হোটেলে। রবিবার চূড়া ও সেহরাবন্দি সেরিমনির পরে পরস্পরের হাত ধরে সাত পাক ঘোরেন তাঁরা। উদয়পুরে রাঘবের সঙ্গে চার হাত এক হওয়ার পরে দিল্লিতে শ্বশুরবাড়িতে ফিরেছেন পরিণীতি। আপাতত রাজধানীতে রাঘবের বাংলোতেই রয়েছেন তিনি। উদয়পুরে তাঁদের বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন বর-কনের পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। কথা ছিল, বিয়ের পর দিল্লি ও মুম্বইয়ে আলাদা আলাদা ভাবে প্রীতিভোজের অনু্ষ্ঠানের আয়োজন করবেন তাঁরা। সে গুড়ে বালি! এখন শোনা যাচ্ছে, দিল্লির পাট চুকিয়ে খুব শীঘ্রই মায়ানগরীতে ফিরছেন নবদম্পতি।

এর আগে বিভিন্ন শহরে একাধিক রিসেপশন পার্টির আয়োজন রেখেছিলেন বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিক। তাঁদের আদলেই একাধিক শহরে রিসেপশন পার্টির কানাঘুষো শোনা যাচ্ছিল রাঘব-পরিণীতির ক্ষেত্রেও। তা ছাড়াও, পরিণীতি মুম্বইয়ের বাসিন্দা হলেও রাঘবের বড় হয়ে ওঠা দিল্লিতেই। সে কথা মাথায় রেখে তাঁর রাজনীতির জগতের বন্ধু ও সহকর্মীদের জন্য একটি রিসেপশন পার্টির আয়োজন করার কথা ছিল যুগলের। এখন শোনা যাচ্ছে, সেই প্রীতিভোজের অনুষ্ঠান নাকি বাতিল হয়েছে। তার বদলে আগামী ৪ অক্টোবর মুম্বইয়েই একটি রিসেপশনের অনুষ্ঠান রাখছেন রাঘব ও পরিণীতি। তবে কি দিল্লিতে একেবারেই মন টিকছে না বলিউড অভিনেত্রীর? তা নিয়েই জল্পনা শুরু।

দিন কয়েক আগে শোনা গিয়েছিল, আগামী ৩০ সেপ্টেম্বর নাকি দিল্লিতে বসতে চলেছে রাঘব ও পরিণীতির রিসেপশনের আসর। এমনকি, সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছিল একটি আমন্ত্রণপত্রও। জানা গিয়েছিল, খাস দিল্লিতে নয়, তাজ চণ্ডীগড়ে নাকি রিসেপশন লা়ঞ্চের আয়োজন রেখেছেন রাঘব ও পরিণীতি। শেষ মুহূর্তেই নাকি বাতিল হয়েছে তা। যদিও সেই পার্টি বা তার বাতিল হওয়া সম্পর্কে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি রাঘব বা পরিণীতি, কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE