Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

বাগ্‌দান অনুষ্ঠানের নতুন ছবি প্রকাশ করলেন পরিণীতি, কাকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী?

গত সপ্তাহে পরিণীতি চোপড়া এবং আপ নেতা রাঘব চড্ডার বাগ্‌দান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে হবু দম্পতির নতুন ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

Parineeti Chopra shares more pics from her engagement with Raghav Chadha

বাগদানের অনুষ্ঠানের একগুচ্ছ নতুন ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবির অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ২০:০৭
Share: Save:

১৩ মে দিল্লির কপূরথলা হাউসে পরিজন ও বন্ধুদের উপস্থিতিতে আংটিবদল করেন আপ নেতা রাঘব চড্ডা এবং বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। কেক কেটে নিজেদের বাগ্‌দান উদ্‌যাপন করার পরে পরিণীতির সঙ্গে নাচও করেন রাঘব, হবু স্ত্রীর ঠোঁটে এঁকে দেন চুম্বন। সেই ছবি দম্পতি তাঁদের ব্যক্তিগত সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতেই অনুরাগীরা তাঁদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন। এ বার বাগদানের অনুষ্ঠানের একগুচ্ছ নতুন ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবির অভিনেত্রী।

পরিণীতির পোস্টে দেখা যাচ্ছে শিখ সম্প্রদায়ের ধর্মীয় শীর্ষ ব্যক্তিত্ব সিংহ সাহেব গিয়ানি হরপ্রীত সিংহ অভিনেত্রীর বাগ্‌দান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তাঁকে ধন্যবাদ জানাতে পরিণীতি লিখেছেন, ‘‘আমাদের বাগ্‌দানে ওঁর উপস্থিতিটাই আমাদের কাছে পরম প্রাপ্তি। পুরো বিষয়টাই স্বপ্নের মতো মনে হচ্ছে।’’

গত সপ্তাহে পরিণীতির বাগ্‌দান অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। বোন প্রিয়ঙ্কা চোপড়া ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডের ফ্যাশন ডিজ়াইনার মণীশ মলহোত্র। অন্য দিকে, রাঘবের আমন্ত্রণে হাজির ছিলেন আপ দলে তাঁর সহকর্মী ওরফে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

লন্ডনে একসঙ্গে পড়াশোনো করেছেন পরিণীতি এবং রাঘব। সেখানেই তাঁদের বন্ধুত্বের সূত্রপাত। তবে প্রেমের শুরু গত বছর থেকে। বলিউড পরিচালক ইমতিয়াজ় আলির পরবর্তী ছবি ‘চমকিলা’য় দেখা যেতে চলেছে পরিণীতি চোপ়ড়াকে। রাঘব ‘চমকিলা’র সেটে পরিণীতির সঙ্গে দেখা করতে যাওয়ার পর থেকেই নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকার। বাকিটা অনেকটা রূপকথার মতো প্রেম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE