Advertisement
১১ মে ২০২৪
Paris Hilton

যমজ সন্তান চেয়েছিলেন, হল না, ৪১-এ মা হলেন প্যারিস হিলটন

প্যারিস জানিয়েছিলেন, যমজ সন্তান চান শুরুতে। আর যদি না হয়, তবে দুই বা তিন সন্তানের মা হতে চান। কারণ, একাকী শৈশব কেটেছিল তাঁর নিজের।

সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে কী লিখলেন প্যারিস?

সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে কী লিখলেন প্যারিস? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ২১:২৭
Share: Save:

মায়ের হাতের ফাঁকে উঁকি দিচ্ছে একরত্তি আর একটি হাত। নতুন প্রাণের ঘোষণা করছে সেই ছবি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন হলিউডের অভিনেত্রী প্যারিস হিলটন। সারোগেসির সাহায্যে প্রথম সন্তানকে পৃথিবীতে এনেছেন প্যারিস এবং তাঁর স্বামী কার্টার রেউম। ৪১ বছর বয়সে প্রথম বার মাতৃত্বের স্বাদ পেলেও প্যারিসের দাবি, বহু সন্তানের মা হতে চান তিনি।

টেলিভিশনে কিংবা রিয়্যালিটি শো-র জনপ্রিয় মুখ প্যারিস। বুধবার সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে তার উদ্দেশেই লিখলেন, “তোমায় এত ভালবাসি, যে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।” সেই পোস্টের নীচে শুভেচ্ছাবার্তা উপচে পড়ছে। কিম কারদাশিয়ান লিখলেন, “আরে!!!! দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা।”

এক বছরের কিছু বেশি সময় ধরে প্রেম। তার পর ২০২১ সালে বিয়ে করছিলেন প্যারিস আর কার্টার। আমেরিকায় নামকরা লেখক কার্টার, সঙ্গে উদ্যোগপতিও। তিনিই প্যারিসের ৪০তম জন্মদিনে বিয়ের প্রস্তাব দেন। তৎক্ষণাৎ রাজি হন অভিনেত্রী। তিন দিন ধরে বিলাসবহুল বিয়ে সারেন ২০২১ সালের নভেম্বর মাসে। মঙ্গলবার পৃথিবীর আলো দেখে প্যারিস-কার্টারের প্রথম সন্তান। তার পর প্যারিস লেখেন, “আমার স্বপ্ন ছিল মা হব। জীবন বদলে যায় কার্টারকে পেয়ে। পরস্পরকে আমরা খুঁজে পেয়েছি। আমাদের পরিবার এখন আরও সুন্দর। নতুন পথ চলব একসঙ্গে। নবজাতকের জন্য ভালবাসায় আমাদের হৃদয় পরিপূর্ণ।”

এর আগে এক সাক্ষাৎকারে প্যারিস জানিয়েছিলেন, যমজ সন্তান চান শুরুতে। আর যদি না হয়, তবে দুই বা তিন সন্তানের মা হতে চান। কারণ, একাকী শৈশব কেটেছিল তাঁর নিজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paris Hilton Surrogate mother Hollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE