Advertisement
০৯ মে ২০২৪
Parno Mitra

Parno Mitra: খারাপ মন্তব্যের দুর্গন্ধে ঘর ভরে যাবে, কেন এ কথা লিখলেন পার্নো?

খোলা চুল, উজ্জ্বল ঠোঁট। সাদা-কালো ছবিতেও অভিনেত্রী নেটমাধ্যমে যেন আগুন জ্বালিয়ে দিয়েছেন। 

পার্নো মিত্র।

পার্নো মিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৮:০৫
Share: Save:

চূড়ান্ত সাহসী পার্নো মিত্র! সপ্তাহের প্রথম দিন সোমবারে একটি ছবি দিয়েছেন তিনি নেটমাধ্যমে। সেই ছবিতে তাঁর বক্ষভাঁজ স্পষ্ট। একই সঙ্গে অভিনেত্রীর বসার ভঙ্গিও যথেষ্ট সাহসী। পা ছড়িয়ে টুলের উপর রানির মতোই তিনি বসে আছেন। পরনে টাইট জিনস, অন্তর্বাস স্টাইলের টপ। খোলা চুল, উজ্জ্বল ঠোঁট। সাদা-কালো ছবিতেও অভিনেত্রী নেটমাধ্যমে যেন আগুন জ্বালিয়ে দিয়েছেন।

ছবির সঙ্গে তাল মিলিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছেন তিনি। পার্নো যেন জানেন, এই ছবি দেখে কটূক্তির বন্যা বইবে। তাই আগেভাগেই মুখবন্ধে নেটাগরিকদের সতর্ক করেছেন, ‘জানি কটূক্তি করবেন। আপনাদের খারাপ মন্তব্যের দুর্গন্ধে ঘর ভরে যাবে। তাই আগেভাগেই রুম ফ্রেশনার এনে রেখেছি!’

পার্নোর এই কথাতেই যেন জাদু লুকিয়ে। কটূক্তি দূরে থাক, নেটাগরিকেরা প্রাণখুলে প্রশংসা করেছেন অভিনেত্রীর। কেউ বলেছেন, পার্নোর সারল্য তাঁকে আকৃষ্ট করে। কারওর দাবি, ছবিতে অভিনেত্রী সাহসী-সুন্দরী। বেশির ভাগ নেটাগরিকেরা মনের ভাব প্রকাশ করতে গিয়ে আগুনের চিহ্ন ব্যবহার করেছেন। অর্থাৎ, পার্নো যেন ছবির মাধ্যমে আগুন ধরিয়ে দিয়েছেন। সাহসী মুখবন্ধ লিখেও প্রচুর সমর্থন পেয়েছেন তিনি।

তা হলে কি পার্নোর মতো নিজেকে সঠিক ভাবে প্রকাশ করতে জানলে কটূক্তিও প্রশংসায় পরিণত হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Parno Mitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE