Advertisement
২০ জুলাই ২০২৪
Ipshita

ইপ্সিতা-অর্ণবের সম্পর্কে চিড়! দেবোত্তমের সঙ্গে নায়িকার প্রেমে মাখা ছবি দেখে শুরু জল্পনা

টলিপাড়ার আলোচিত জুটি ইপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়। আবার তাঁদের সম্পর্ক নিয়ে শুরু বিস্তর আলোচনা।

People are discussing about Actress Ipshita Mukherjee as she is posted a romantic photo with her co-actor

(বাঁ দিকে) ইপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়, দেবত্তম মজুমদার (ডান দিক)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৬:১১
Share: Save:

শেষ কয়েক দিন ধরে বেশ কিছু প্রেম প্রেম ছবি পোস্ট করেছেন ইপ্সিতা মুখোপাধ্যায়। অনেকেই আশা করেছিলেন সঙ্গে নিশ্চয়ই দেখা যাবে অর্ণব বন্দ্যোপাধ্যায়কে। ছবিতে তেমনটা দেখা যাচ্ছে না। ফলে শুরু হয়েছে নতুন আলোচনা। তবে কি আবারও কিছু সমস্যা হয়েছে অর্ণব আর ইপ্সিতার মধ্যে। এ দিকে একই সিরিয়ালে অভিনয় করছেন তাঁরা। যদিও অর্ণবের বিপরীতে দেখা যাচ্ছে না তাঁকে। যদিও ইপ্সিতা এবং অর্ণব অভিনীত সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’র কাহিনি যদি ভাল ভাবে লক্ষ করা যায়, সেখানে আসলে অভিনেতা দেবোত্তম মজুমদারের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। সিরিয়ালে তাঁদের চরিত্রের নাম কোকো এবং টিটো।

২০১১ সালে ‘কেয়া পাতার নৌকো’ নামক সিরিয়ালের মাধ্যমে এই জুটিকে দেখেছিলেন দর্শক। এত বছর পর আবারও একসঙ্গে তাঁরা। বাস্তবে ইপ্সিতা যাঁর সঙ্গেই জুটি বাঁধুন না কেন, পর্দায় এই জুটির জুড়ি মেলা ভার। তাই গল্পে তাঁদের দেখানো মাত্রই টিআরপি নম্বরও বেড়েছে অনেকটা। গল্পে দেখা যাচ্ছে কোকো এবং টিটোর বিয়ে প্রায় পাকা হয়ে গিয়েছে। সারা ক্ষণ তাঁদের খুনসুটি চলতেই থাকে। সেই সমীকরণই অনুরাগীদের আরও প্রিয়।

সিরিয়ালের প্রচারের জন্যই দেবোত্তমের সঙ্গে আরও বেশি করে ছবি পোস্ট করছেন ইপ্সিতা। তাই পোস্ট করার পর অভিনেত্রী লেখেন, “আমাদের আরও ভালবাসা দিন। অবশ্যই দেখুন আমাদের সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’।” উল্লেখ্য, বাস্তবে দেবোত্তম বিবাহিত। এক সন্তানের বাবা তিনি। অন্য দিকে, ইপ্সিতারও বিয়ের ঠিক হয়ে রয়েছে অর্ণবের সঙ্গে। তাঁদের আইনি বিয়ে হয়ে গিয়েছে। আপাতত সামাজিক বিয়ের অপেক্ষায় যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE