Advertisement
০৪ মে ২০২৪
Arunima Ghosh

পিতৃহারা হলেন অভিনেত্রী অরুণিমা ঘোষ, শোকে ভেঙে পড়েছেন নায়িকা

শোকে বিহ্বল অভিনেত্রী অরুণিমা ঘোষ। শুক্রবার রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন নায়িকার বাবা।

Tollywood actress Arunima Ghosh loses her father and is griefstricken.

অরুণিমা ঘোষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১২:২৪
Share: Save:

বছরের শুরুতেই দুঃসংবাদ। বাবাকে হারালেন অভিনেত্রী অরুণিমা ঘোষ। অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন তাঁর বাবা। ভর্তি ছিলেন কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। ভেন্টিলেশনে ছিলেন বেশ কিছু দিন। কিন্তু শেষরক্ষা হল না। শুক্রবার রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তাঁর বাবা।

অনেক দিন ধরেই চিকিৎসা চলছিল তাঁর। বাবার খুবই আদরের মেয়ে ছিলেন অভিনেত্রী। আবার বাধ্যও ছিলেন। জীবনের সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বাবার পরামর্শ নিয়েই নিতেন। তাই বাবার উপর বেশ নির্ভরশীল ছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই আরও বেশি মনখারাপ নায়িকার। সেই সঙ্গে মা-কেও সামলাতে হচ্ছে।

অভিনেত্রীর বাবা পেশায় চিকিৎসক ছিলেন। মা-বাবাকে নিয়ে সুখী পরিবার ছিল তাঁদের। এই ঘটনার পর আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করার চেষ্টা হয় নায়িকার সঙ্গে। অরুণিমা ফোন তোলেননি। শেষ কয়েক বছরে খুব যে বেশি ক্যামেরার সামনে তাঁকে দেখা গিয়েছে তেমনটা নয়। টলিপাড়ার কোনও পার্টিতেও সে ভাবে দেখা যায় না তাঁকে। ২০২৩-এর শুরুতে অরিন্দম শীল পরিচালিত ‘মায়াকুমারী’ ছবিতে ছিলেন তিনি। বছরের মাঝামাঝি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘কীর্তন’ ছবিতে তাঁকে দেখা যায়। আগামী দিনে অরিন্দম শীল পরিচালিত ‘ইস্কাবনের বিবি’ ছবিতে খুব গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অরুণিমাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Arunima Ghosh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE