Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tiger 3

শাহরুখের পর ‘শিকার’ সলমন! ‘জওয়ান’-এর পর সেট থেকে ফাঁস ‘টাইগার ৩’-এর অ্যাকশন দৃশ্য

সলমন ছাড়াও ‘টাইগার ৩’ ছবির অন্যতম আকর্ষণ শাহরুখ খান। সলমন-শাহরুখের একত্র দৃশ্যে ভরপুর অ্যাকশন। ফাঁস হওয়া ছবি উত্তেজনা বাড়িয়ে দিল দর্শকের।

Photos of Salman Khan from the sets of Tiger 3 are leaked and go viral on social media

ছবিটি প্রেক্ষাগৃহে আসার আগেই যখন ছড়িয়ে পড়েছে ছবিগুলি, তখন উৎসাহের আগুনে ঘি পড়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:১০
Share: Save:

সম্প্রতি ‘জওয়ান’ ছবির শুটিং ফ্লোরে শাহরুখ খানের অ্যাকশন দৃশ্যের ভিডিয়ো ফাঁস হয়। এ বার সলমন খানের সঙ্গেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। বড় পর্দায় ‘টাইগার ৩’ নিয়ে ফিরছেন সলমন খান। মহা সমারোহে তাঁর প্রত্যাবর্তনের দিকে তাকিয়ে আছেন দর্শক। স্পাই বিশ্বের এই অ্যাকশন ছবিতে সলমনের ম্যাজিক প্রকাশ্যে আসার আগেই সেটের কিছু ছবি ছেয়ে গেল সমাজমাধ্যমে। সলমনের ভক্তরা উচ্ছ্বসিত, তবে কী ভাবে সেট থেকে ছবি ফাঁস হয়ে গেল তা কেউ বলতে পারছেন না।

এই ছবিতে সলমনের সঙ্গে আছেন ক্যাটরিনা কইফ এবং ইমরান হাশমি। সেই সঙ্গে এই ছবির অন্যতম আকর্ষণ শাহরুখ খানও। ‘পাঠান’-এ তাঁদের জুটি হিট হওয়ার পর ‘টাইগার ৩’-এও একত্র দৃশ্য নির্মাণে জোর দিয়েছেন নির্মাতারা। ৬ মাস ধরে চলেছে পরিকল্পনা। তার পর শুটিংয়ের সময়সূচি চূড়ান্ত করা হয়েছে।

অ্যাকশনে জমজমাট এই ছবি। তার উপর ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির আগেই ছবিগুলি ফাঁস হওয়ায় উৎসাহের আগুনে ঘি পড়েছে। নেপথ্য দৃশ্যের এই ছবিগুলি বুঝিয়ে দিচ্ছে, কতটা অ্যাকশন থাকবে ছবিতে। অ্যাকশন ছবি যাঁরা ভালবাসেন, তাঁদের কাছে এটা একটা বড় উপহার। সমাজমাধ্যমে উত্তেজনায় ফুটছেন অনুরাগীরা। এই ছবি যে ব্লকবাস্টার হবেই, ইতিমধ্যেই ধরে নিয়েছেন অনেকে। এক জন লিখেছেন, “ফাঁস হয়ে যাওয়া ছবিগুলি দেখে উত্তেজনা চরমে উঠেছে। আর অপেক্ষা করতে পারছি না।” অন্য ভক্তের কথায়, “ সমস্ত নজির ভেঙে দেবে এই ছবি। বোঝা যাচ্ছে, কী মানের অ্যাকশন ছবি হতে চলেছে এটা।”

চলতি বছর ২৩ নভেম্বর, দিওয়ালিতে মুক্তি পাবে ‘টাইগার ৩’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE