Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আমার জীবনেও প্রবেশ করেছে এক দুষ্টু সত্-মা: পূজা বেদি

ফিসফাস ছিলই। বলিউডের আনাচে কানাচে কান পাতলে এতদিন শোনা যেত বাবা কবীর বেদির সঙ্গে তাঁর বান্ধবী পরভিন দুসাঞ্জের সম্পর্ক মন থেকে মেনে নেননি কবী

নিজস্ব প্রতিবেদন
১৮ জানুয়ারি ২০১৬ ১৪:৪০
Save
Something isn't right! Please refresh.
পুজা বেদি (বাঁ দিকে) কবীর-পরভিন বিয়ের অনুষ্ঠানে (ডান দিকে)

পুজা বেদি (বাঁ দিকে) কবীর-পরভিন বিয়ের অনুষ্ঠানে (ডান দিকে)

Popup Close

ফিসফাস ছিলই। বলিউডের আনাচে কানাচে কান পাতলে এতদিন শোনা যেত বাবা কবীর বেদির সঙ্গে তাঁর বান্ধবী পরভিন দুসাঞ্জের সম্পর্ক মন থেকে মেনে নেননি কবীর-কন্যা পূজা বেদি। কেউই মুখ খোলেননি প্রকাশ্যে। কিন্তু বাবার চতুর্থবারের বিয়ে সব বাঁধন ভেঙে দিল। বাবার বিয়েতে যে তিনি একেবারেই খুশি নন তা পূজার করা টুইটেই পরিষ্কার।

একটি টুইটে পরভিনকে ‘শয়তান সত্-মা’ বলেছেন পূজা। টুইটের বিষয়টি নজরে আসতেই হইচই শুরু হয়ে যায়। পরে অবশ্য নিজেই মুছে দেন বিতর্কিত টুইটটি।

টুইটে পূজা লেখেন, “প্রত্যেক পরীর গল্পেই একটি শয়তান ডাইনি বা দুষ্টু সত্-মা থাকে। আমার জীবনেও তিনি প্রবেশ করেছেন।” নাম না করলেও ইঙ্গিতেই পরিষ্কার পরভিনকেই শয়তান বলেছেন পূজা। এই টুইটটি মুছে দিয়ে পরে লেখেন “আগের টুইটটি মুছে দিয়েছি। ভালই হবে সব, এই আশা রইল। বাবাকে অভিনন্দন।”

Advertisement



শুক্রবারই চতুর্থ বার বিয়ে করেছেন প্রবীণ অভিনেতা কবীর বেদি। শনিবারই ছিল কবীর বেদির ৭০তম জন্মদিন। ঠিক তার আগের দিনই বান্ধবী পরভিন দুসাঞ্জকে বিয়ে করেন কবীর। ২৯ বছর ছোট পরভিনের সঙ্গেই বছর দশেক ধরে লিভ-ইন করতেন কবীর। বিয়ের খবরে নিজেদের খুশি চেপে রাখেননি কবীরের অভিনয় জগতের বন্ধুরা। কবীরকে অভিনন্দন তাঁর বন্ধু গুলশন গ্রোভার বলেন, “তিনি চান কবীর আরও দশটি বিয়ে করুন।”

কিন্তু সকলে অভিনন্দন জানালেও কিছুই বলেননি এক জন। তিনি কবীর কন্যা পূজা। পূজা কবীর এবং প্রতিমা বেদির কন্যা। উত্তরাখণ্ডে ট্রেকিং করতে গিয়ে মৃত্যু হয় প্রতিমা বেদির।

জল্পনা ছিল পরভীনের সঙ্গে কবীরের বিয়ে কি মেনে নেননি পূজা? জল্পনায় অবসান ঘটালেন পূজা নিজেই। এখন দেখার কোথায় গিয়ে দাঁড়ায় ‘কবীর কি শাদি কা কিস্সা’।

এই সংক্রান্ত আরও খবর...

• চতুর্থবার বিয়ে করেই ৭০ ছুঁলেন কবীর বেদি

• কবীর-পরভীনের বিয়ের ছবি



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement