Advertisement
২০ এপ্রিল ২০২৪
Pooja Bhatt

‘জিসম’ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য করার আগে বিপাশাকে কী উপদেশ দিয়েছিলেন পূজা?

ঘনিষ্ঠ দৃশ্যগুলি কী ভাবে শ্যুট করা হয়েছিল, সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন ছবির পরিচালক পূজা ভট্ট।

পূজা এবং বিপাশা।

পূজা এবং বিপাশা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ২২:১৮
Share: Save:

২০০৩ সালে মুক্তি পেয়েছিল ‘জিসম’। মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল জন আব্রাহাম এবং বিপাশা বসুকে। গল্পের থেকেও বেশি গান এবং ঘনিষ্ঠ দৃশ্যের জন্য এই ছবি থেকে গিয়েছে দর্শকের মনে। উপরি পাওনা হিসেবে ছিল জন এবং বিপাশার রসায়ন।

তবে ঘনিষ্ঠ দৃশ্যগুলি কী ভাবে শ্যুট করা হয়েছিল, সে কথা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন ছবির পরিচালক পূজা ভট্ট। তিনি বলেন, “এক নারী এবং অভিনেত্রী হিসেবে এমন কিছু করতে বলিনি যাতে ওর অস্বস্তি হতে পারে। ছবিতে নগ্নতা ছিল না। তবে একটি দৃশ্যে জনকে নিজের দিকে আকৃষ্ট করতে হত বিপাশার। আমি ওকে বলেছিলাম, দ্বিধা করলে চলবে না। দৃশ্যটি বিশ্বাসযোগ্যও করে তুলতে হবে। কিন্তু তুমিই ঠিক করবে, তার জন্য কতটা এগোতে পারবে।” শুধু তা-ই নয়, ঘনিষ্ঠ দৃশ্যগুলি দৃশ্যায়নের সময়ে বাছাই করা কয়েক জন কলাকুশলীর সঙ্গেই কাজ করতেন পূজা। যাঁদের উপস্থিতিতে কখনও অস্বস্তি বোধ করতেন না বিপাশা। জানালেন পরিচালক।

দিন কয়েক আগে মুক্তি পাওয়া ‘বম্বে বেগমস্‌’ ওয়েব সিরিজে পূজার কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। অভিনেত্রী জানিয়েছেন, পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তবও একই ভাবে তাঁকে সাহায্য করেছেন। অভিনয়ের সময়ে পূজার যাতে কোনও ভাবে অস্বস্তি না হয়, সে দিকে নজর দিয়েছিলেন অলঙ্কৃতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood bipasha basu Pooja Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE