Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Megha Thakur

আচমকা প্রয়াত টিকটক তারকা মেঘা ঠাকুর, ২১ বছরেই জিতে নিয়েছিলেন লক্ষ হৃদয়

কলেজের পর সমাজমাধ্যমে ডুব দেন মেঘা। আস্তে আস্তে তাঁর ভিডিয়ো জনপ্রিয়তা কুড়োয়। ক্রমশ হয়ে ওঠেন সমাজমাধ্যম প্রভাবক। বিপুল জনপ্রিয় মেঘার যাত্রা চিরকালের মতো থেমে গেল, একেবারে আচমকাই।

২১ বছর বয়সে আচমকাই মৃত্যু টিকটক তারকা মেঘা ঠাকুরের।

২১ বছর বয়সে আচমকাই মৃত্যু টিকটক তারকা মেঘা ঠাকুরের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২২:৩৮
Share: Save:

আচমকা প্রয়াত হলেন ভারতীয় বংশোদ্ভূত টিকটক তারকা তথা সমাজমাধ্যম প্রভাবক (ইনফ্লুয়েন্সার) মেঘা ঠাকুর। বয়স হয়েছিল ২১ বছর। এই খবরটি দিয়েছেন মেঘার মা-বাবা। গত ২৪ নভেম্বর তাঁর মৃত্যু হয়েছে বলেও জানানো হয়েছে।

Advertisement

২০০১-এ ইনদওরে জন্ম মেঘার। তাঁর বয়স যখন মাত্র ১, তখনই তাঁকে নিয়ে কানাডা চলে যান তাঁর মা-বাবা। তার পর থেকে সেই দেশেই ছিলেন মেঘা। সে দেশের ওয়েস্টার্ন ইউনিভার্সিটির প্রাক্তনী মেঘার ছোট বয়স থেকেই সমাজমাধ্যমের অলিগলিতে অবাধ বিচরণ। কলেজ ছাড়ার পর পুরোপুরি সমাজমাধ্যমেই ডুব দেন মেঘা। আস্তে আস্তে তাঁর ভিডিয়ো জনপ্রিয়তা কুড়োয়। ক্রমশ হয়ে ওঠেন সমাজমাধ্যম প্রভাবক। বিপুল জনপ্রিয় মেঘার যাত্রা চিরকালের মতো থেমে গেল, একেবারে আচমকাই।

সম্প্রতি মেঘার মা-বাবা সমাজমাধ্যমে মেয়ের মৃত্যুসংবাদ দিয়েছেন। লিখেছেন, ‘‘ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি, আমাদের জীবনের আলো, আমাদের ফুটফুটে মেয়েটি, মেঘা ঠাকুর, গত ২৪ নভেম্বর সকালে আচমকা এবং চূড়ান্ত অপ্রত্যাশিত ভাবে প্রয়াত হয়েছে।’’ কিন্তু কী ভাবে মেঘার মৃত্যু হল, তা এখনও স্পষ্ট নয়।

মেঘার এই আচমকা চলে যাওয়া মেনে নিতে পারছেন না বিশ্ব জুড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা তাঁর অনুরাগীরা। তাঁদের একটি অংশের দাবি, ৪ মাস আগে একটি ভিডিয়োতে মেঘা জানিয়েছিলেন, উদ্বেগের কারণে তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পর সুস্থ হয়ে উঠেছেন। তা হলে হৃদ্‌রোগই কাড়ল প্রাণ? জানা যায়নি। সকলের মুখে হাসি ফোটানো সেই ফুটফুটে মেয়েটা আর নেই। শোকের আবহ হাসি ছড়ানোর মঞ্চে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.