Advertisement
০৯ মে ২০২৪
Pori Moni

পরীমণির বিছানায় রক্তের দাগ ঘিরে হইচই, প্রকাশ্যে নতুন তথ্য

বছরের শুরুতেই চাঞ্চল্যকর পোস্ট দেন পরীমণি। কারণটা ছিল অভিনেত্রীর বিছানায় রক্তের দাগ। কিন্তু সেই সম্পর্কে নতুন তথ্য দিলেন অভিনেত্রীর বাড়ির সহকারী।

পরীমণির বিছানায় রক্তের দাগ এল কোথা থেকে?

পরীমণির বিছানায় রক্তের দাগ এল কোথা থেকে? ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২০:৩২
Share: Save:

বছরের শুরুর দিনই কার্যত বোমা ফাটান পরীমণি। বেশ কিছু ছবি নিজের সমাজমাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী। তাতেই বিছানায় ছড়িয়ে থাকা রক্তের দাগ নিয়ে চাঞ্চল্য ছড়ায় সংবাদমাধ্যমে। উদ্বেগে ছিলেন অভিনেত্রীর অনুরাগীরাও। এই ছবি পোস্ট করার কয়েক ঘণ্টা পরেই, স্বামী শরিফুল রাজের উপর গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগ আনেন তিনি। এ বার পরীমণির বিছানায় রক্তের দাগ নিয়ে নতুন তথ্য এল প্রকাশ্যে। দিলেন পরীমণি ও রাজের বাড়ির সহকারীরা।

অভিনেত্রীর বাড়ির সহকারী জানান, পরীমণি যে রক্তের কথা বলছেন, অ্যাকুয়ারিয়াম ভেঙেই সেই দুর্ঘটনা ঘটেছে। কিন্তু কী ভাবে ভাঙল এই অ্যাকুয়ারিয়াম? তাহলে কি রাজ-পরীমণির মধ্যে কোনও কথা কাটাকাটি হয়েছিল মধ্যরাতে!

সহকারীর কথায়, ‘‘আর পাঁচটা স্বামী-স্ত্রীর মধ্যে যেমন ঝগড়া হয়, এটাও তেমন ছিল। তবে দু’জনের মধ্যে মিলও ছিল। হঠাৎ করে কী যে হল, বুঝতে পারলাম না।’’

কিন্তু বিছানায় রক্তের দাগ এল কোথা থেকে?

অভিনেত্রীর বাড়ির সহকারী বলেন, ‘‘অনেকে ভেবেছেন, রাজ পরীমণিকে মেরে রক্তাক্ত করেছেন, কিন্তু সেটা সত্যি নয়। অ্যাকুয়ারিয়াম রাখতে গিয়ে রক্তারক্তি হয়েছে। রাজ নিজেই সেটা সরাচ্ছিলেন। পড়ে গিয়ে যা ভেঙে যায়, তাতেই রাজের হাত কেটে যায়। ওই সময় রাজ্য (পরীমণি রাজের ছেলে) পাশেই ছিল।’’ সহকারীর এই মন্তব্য ঘিরে নতুন করে দানা বাঁধছে রহস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE