Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Hrithik Roshan

মৃত্যুর মুখোমুখি, অবসাদ গ্রাস করেছিল, ‘ওয়ার’ ছবির শুটিংয়ের সময় কী অবস্থা হয়েছিল হৃতিকের?

৪৮ বছরেও সমান আকর্ষণীয় হৃতিক রোশন। নতুন বছরে তাঁর ছবি দেখে দর্শকমহলে রীতিমতো ঝড়। কিন্তু জানেন কি, বহু কঠিন সময়ের মধ্যে যেতে হয়েছিল তাঁকে?

জীবনের এক কঠিন সময়ের কথা শোনালেন হৃতিক।

জীবনের এক কঠিন সময়ের কথা শোনালেন হৃতিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২০:০৩
Share: Save:

হৃতিক রোশনের সাম্প্রতিক ছবিকে ঘিরে হইচই কাণ্ড তাঁর অনুরাগীদের মধ্যে। সমাজমাধ্যমে নিজের ‘রিপড লুক’-এর ছবি পোস্ট করে রীতিমতো ঝড় তুলে দিয়েছেন অভিনেতা হৃতিক রোশন। ৪৮ বছর বয়সি অভিনেতার শরীরের প্রতিটি ভাঁজে ফুটে উঠেছে কঠিন শারীরিক কসরতের ছাপ! পেশাদার জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন—বর্তমানে খানিকটা শান্তিতেই রয়েছেন অভিনেতা। কিন্তু কিছু বছর আগেও জীবনে এতটা শান্তি, আনন্দ ছিল না। নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন হৃতিক।

জীবনের এমনই এক কঠিন সময়ের কথা শোনালেন হৃতিক। ফিটনেস কোচের সঙ্গে কথোপকথনের সময়ই উঠে এল তাঁর জীবনের সেই তিক্ত সময়ের কথা। তিনি বলেন, “আমি প্রায় মরতে বসেছিলাম। অবসাদ গ্রাস করেছিল ‘ওয়ার’ সিনেমার শুটিংয়ের ঠিক আগে। তিন মাসের বেশি সময় আমি কোনও শরীরচর্চাই করতে পারিনি। শেষ হয়ে যেতে বসেছিলাম। কিন্তু শেষে মনে হল, না আমায় ঘুরে দাঁড়াতে হবে। তার পরেই আবারও পুরনো চর্চায় ফিরি আমি।”

প্রসঙ্গত, হৃতিকের এই ছবির নীচে তাঁর ফিটনেস প্রশিক্ষক ক্রিস গেথিন লিখেছেন, ‘‘এই ছবিগুলি হৃতিকের ১২ সপ্তাহের মাসলবিল্ডিং ট্রেনিং প্রোগ্রাম চলাকালীন নেওয়া হয়েছে। মাত্র আট সপ্তাহেই হৃতিক এই লুকটি তৈরি করতে পেরেছেন। তবে এটা সবে শুরু।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE