Advertisement
১১ মে ২০২৪
porimoni

Porimoni-Mahiya Mahi: শেষ মুহূর্তে ছবি ছাড়লেন মাহিয়া, তড়িঘড়ি হাজির হয়ে তাঁর চরিত্রে পরীমণি

দুই নায়িকাই সম্প্রতি বাংলাদেশে চর্চার কেন্দ্রে। এ বার মাহিয়ার ছেড়ে যাওয়া চরিত্রে পরীমণি।

মাহিয়া মাহি ও পরীমণি

মাহিয়া মাহি ও পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ২০:৪১
Share: Save:

দুই নায়িকাই সম্প্রতি বাংলাদেশে চর্চার কেন্দ্রে। দু’জনেই প্রভাবশালী ব্যক্তির অভব্যতার শিকার বলে অভিযোগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন দুই তারকাই। পরীমণি ও মাহিয়া মাহি। এ বার তাঁদের নিয়ে ফের আলোচনা। তার কেন্দ্রে নির্মীয়মাণ বাংলাদেশি ছবি ‘কাগজের বউ’। এই ছবিতে মাহিয়ার জায়গায় এখন অভিনয় করছেন পরীমণি।

এক প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ আনার কিছু দিন পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার হয়েছিলেন পরীমণি নিজেই। সম্প্রতি জামিনে ছাড়া পেয়ে একের পর এক সিনেমার শুটিংয়ে ব্যস্ত।

আর মাহিয়া মাহি? সদ্য ফাঁস হওয়া এক ফোনালাপে তাঁর সঙ্গে বাংলাদেশের তৎকালীন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের অশ্রাব্য কথাবার্তা ঝড় তোলে বাংলাদেশে। ফোন এসেছিল মাহিয়ার সহ-অভিনেতা ইমনের কাছে। তিনিই ফোনটি মাহিয়াকে দেওয়ার পরে অভব্যতা করেন মুরাদ। বিষয়টি জানাজানির পরে মুরাদকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী হাসিনা। ফোনালাপ ফাঁস হ‌ওয়ার সময়ে মাহিয়া ছিলেন মক্কায়। সেখান থেকেই ফেসবুক লাইভে অনুরাগীদের সঙ্গে কথা বলেন মাহিয়া। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ইচ্ছেও প্রকাশ করেন মাহিয়া।

দেশে ফিরেই চয়নিকা চৌধুরীর ছবি ‘কাগজের বউ’-এর শ্যুটিং করার কথা ছিল মাহিয়ার। বিপরীতে ইমন। কিন্তু আচমকাই ছবিতে অভিনয় না করার কথা জানিয়ে দেন নায়িকা। অসুস্থতার কারণ দেখালেও অনেকেই মনে করছেন ইমনের ক্ষোভের জেরেই এই সিদ্ধান্ত। ফেসবুকে একের পর এক ছবিতে মাহিয়াকে অসুস্থ মনে হচ্ছে না বলেও দাবি করেছেন অনেকেই।

শেষ মুহূর্তে মাহিয়ার এই সিদ্ধান্তে চরম বিপাকে পড়েছিলেন পরিচালক। শ্যুটিং শুরুর এক দিন আগে নতুন নায়িকা পাবেন কোথায়! এই সঙ্কট থেকেই তাঁকে উদ্ধার করেন পরীমণি। দু’জনের সম্পর্ক খুবই মধুর। পরীমণির বিপদে সর্বক্ষণ পাশে ছিলেন চয়নিকা। নায়িকা তাঁকে মা বলেও ডাকেন। তাই নিজের অসুস্থতা অগ্রাহ্য করেই তাঁর ছবিতে কাজ করতে চলে এসেছেন এই মুহূর্তে বাংলাদেশের ব্যস্ততম নায়িকা। আপ্লুত চয়নিকা বলেছেন, "আমাকে বাঁচিয়ে দিয়েছে পরীমণি। খুব বিপদে পড়েছিলাম। হাসপাতাল থেকে এসে আমার শুটিংয়ে অংশ নিয়েছে প্রথম দিনেই।"

চলচ্চিত্র জগতের এমন ওঠাপড়ার ফাঁকেই বাংলাদেশ জুড়ে জোর জল্পনা, মুরাদ হাসান কোথায়? মন্ত্রিত্ব হারিয়ে রাতারাতি দেশ ছেড়ে উড়ে গেলেও তাঁকে কানাডায় ঢুকতে দেয়নি সেখানকার সরকার। দুবাই যেতেও ব্যর্থ হয়েছেন। শেষ পর্যন্ত তাই তিনি বাংলাদেশেই ফিরে এসেছেন বলে খবর। কিন্তু কোথায় তিনি? ধানমণ্ডির বাসায় ফেরেননি মুরাদ। সম্ভবত গ্রেফতারি এড়ানোর ভয়ে লুকিয়ে আছেন লোকচক্ষুর অন্তরালে কোথাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

porimoni Mahiya Mahi Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE