Advertisement
২০ এপ্রিল ২০২৪
Prabhas

Adipurush: আচমকা পিছিয়ে গেল আদিপুরুষের মুক্তি, কারণ কী?

ভক্তদের কপালে চিন্তার ভাঁজ। পিছিয়ে গেল প্রভাসের ‘আদিপুরুষ’-এর মুক্তির দিন। আগে ঘোষণা করা হয়েছিল ২০২২-এর অগস্ট মাসে মুক্তি পাবে প্রভাস, সইফ আলি খান এবং কৃতি স্যানন অভিনীত ‘আদিপুরুষ’। কিন্তু, মহাশিবরাত্রির দিন নেটমাধ্যমে নতুন মুক্তির দিন ঘোষণা করলেন দক্ষিণী তারকা প্রভাস। 

প্রভাস

প্রভাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১০:৫০
Share: Save:

ভক্তদের কপালে চিন্তার ভাঁজ। পিছিয়ে গেল প্রভাসের ‘আদিপুরুষ’-এর মুক্তির দিন। আগে ঘোষণা করা হয়েছিল ২০২২-এর অগস্ট মাসে মুক্তি পাবে প্রভাস, সইফ আলি খান এবং কৃতি স্যানন অভিনীত ‘আদিপুরুষ’। কিন্তু, মহাশিবরাত্রির দিন নেটমাধ্যমে নতুন মুক্তির দিন ঘোষণা করলেন দক্ষিণী তারকা প্রভাস। ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালের ১২ জানুয়ারি, অপেক্ষা বাড়ল ভক্তদের।

কিন্তু কেন পিছিয়ে গেল ‘আদিপুরুষ’-এর মুক্তি? এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ছবির ভিজুয়াল এফেক্ট-এর কাজ এখনও বেশ কিছুটা বাকি। ভিএফএক্স-এর কাজ শেষ না হওয়ায় ছবির মুক্তির দিন পিছিয়ে দেওয়ার ঘটনা যদিও আগেও ঘটেছে। ‘আদিপুরুষ’ নিয়ে ভীষণই আশাবাদী প্রযোজকরা এবং টি-সিরিজ, তাঁই তাঁরা ‘আদিপুরুষ’-এর মুক্তি নিয়ে কোনওরকম তাড়াহুড়োয় রাজি নন।

‘রামায়ণ’-এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘আদিপুরুষ’-এর গল্প। এই ছবিতে আদিপুরুষের চরিত্রে অভিনয় করবেন প্রভাস, লঙ্কেশের চরিত্রে থাকবেন সইফ আলি খান আর সীতার চরিত্রে কৃতি স্যানন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhas saif ali khan Kriti Sanon Adipurush
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE