Advertisement
২৪ এপ্রিল ২০২৪
prasenjit chattopadhay

Prasenjit and Jeet: প্রযোজক জিতের গালে চুম্বন এঁকে দিয়ে নতুন ছবির কাজ শুরু অভিনেতা প্রসেনজিতের

বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। মেয়ের চরিত্রের জন্য দিতিপ্রিয়া রায়ের কথা ভাবা হয়েছে।

হাত মেলালেন কলকাতার দুই তাবড় তারকা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জিৎ।

হাত মেলালেন কলকাতার দুই তাবড় তারকা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জিৎ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ০৮:০০
Share: Save:

হাত মেলালেন কলকাতার দুই তাবড় তারকা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জিৎ। এক জন অভিনেতার ভূমিকায়, অন্য জন প্রযোজকের। ক্যামেরার সামনে থাকবেন প্রসেনজিৎ, পিছনে জিৎ। আগামী নভে‌ম্বর এবং ডিসেম্বরে নতুন এই ছবির শ্যুটিং হবে। ছবির নাম ‘আয় খুকু আয়।’ বাবা এবং মেয়ের গল্প দেখানো হবে। বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। মেয়ের চরিত্রের জন্য দিতিপ্রিয়া রায়ের কথা ভাবা হয়েছে। যদিও সে বিষয়ে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

‘সুইৎজারল্যান্ড’ ছবির পরিচালক সৌভিক কুন্ডুর পরের ছবি ‘আয় খুকু আয়’-এর সুর দেওয়ার জন্য সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের সঙ্গে প্রাথমিক কথাবার্তা বলা হয়েছে। মূলত কলকাতাতেই শ্যুটিং হবে। তবে একইসঙ্গে পুরুলিয়াও রয়েছে তালিকায়। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে প্রসেনজিতকে। জিৎ কি তবে ক্যামেরার সামনে আসবেন না? সেই প্রশ্নের স্পষ্ট উত্তর যদিও এখনও পাওয়া যায়নি। তবে আশা করা যেতে পারে যে দুই সুপারস্টারকে দর্শক এক পর্দায় দেখতে পাবেন।

আনন্দবাজার অনলাইনকে জিৎ বললেন, ‘‘বুম্বাদার সঙ্গে কাজ করতে গিয়ে নতুন কিছু শিখতে পারব ভেবে আনন্দ হচ্ছে।’’ অন্য দিকে জিতের সঙ্গে কাজের সুযোগ পেয়ে প্রসেনজিতও উচ্ছ্বসিত। তিনি বললেন, ‘‘সৌভিক আমাকে এই ছবির চিত্রনাট্য শুনিয়েছে দু’তিন মাস আগে। তখনই মনে হল, এই কঠিন সময়ে দর্শকের এ রকম একটি হালকা চালের ছবি উপহার দেওয়া খুব দরকার। বাবা এবং মেয়ের গল্প। অনুভূতি এবং নাটকীয়তার খুব সুন্দর মেলবন্ধন হবে এই ছবিতে।’’ প্রসেনজিৎ জানালেন, জিৎ এই ছবির প্রযোজক শুনে তাঁর উত্তেজনা মাত্রা ছাড়ায়। জিতকে তিনি বলেছেন, ‘‘আমার অনুরাগীরা তো এই ছবি দেখবেই। কিন্তু তোমার অর্ধেক ভক্তও যদি প্রেক্ষাগৃহে আসেন, তা হলেই এই ছবি সুপারহিট হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE