Advertisement
০২ মে ২০২৪
Priyamani

‘জওয়ান’ সুপারহিট, তবু অ্যাটলির বিরুদ্ধে ‘প্রতারণা’র অভিযোগ অভিনেত্রী প্রিয়মণির

বক্স অফিসে দুরন্ত গতিতে ছুটছে ‘জওয়ান’। এর মাঝেই পরিচালক অ্যাটলির বিরুদ্ধে ‘অভিযোগ’ আনলেন প্রিয়মণি।

অ্যাটলির উপর বেজায় চটেছেন প্রিয়মণি।

অ্যাটলির উপর বেজায় চটেছেন প্রিয়মণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৪
Share: Save:

মাত্র ১০ দিনে বিশ্বব্যাপী ৭০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’। দ্বিতীয় সপ্তাহে এসেও দুরন্ত গতিতে ছুটছে এই ছবি। বক্স অফিসে নিজের নজির নিজেই ভেঙেছেন বলিউডের বাদশা। দর্শক ও অনুরাগীদের মন জয় করার পাশাপাশি, ছবির প্রযোজক হিসাবে ব্যবসায়িক দিক দিয়েও লাভবান হয়েছেন শাহরুখ খান। ছবির এই সাফল্যের মাঝেই নিজের অসন্তোষের কথা জানালেন অভিনেত্রী প্রিয়মণি। শাহরুখের সঙ্গে এর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে কাজ করেছেন তিনি। ‘জওয়ান’ ছবিতে তাঁকে দেখা গিয়েছে শাহরুখের প্রমীলা বাহিনীর গুরুত্বপূর্ণ সদস্য লক্ষ্মীর চরিত্রে। তবে সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক অ্যাটলির বিরুদ্ধে ‘বিশ্বাসঘাতকতা’র অভিযোগ আনলেন প্রিয়মণি।

শোনা গিয়েছিল, ‘জওয়ান’-এ অতিথিশিল্পী হিসেবে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে দক্ষিণের মেগাতারকা থলপতি বিজয়কে। অতীতে অ্যাটলির সঙ্গে একাধিক কাজ করেছেন অভিনেতা। তাই অনেকেই এই গুঞ্জনকে সত্যি বলে ধরে নেন। অন্যদের মতো প্রিয়মণিও ভেবে বসেন, ছবিতে থলপতি বিজয় কোনও ক্যামিও চরিত্রে থাকবেন। বিজয়ের অভিনয়ের কথা শুনে উচ্ছ্বসিত ছিলেন প্রিয়মণি। অ্যাটলিকে অনুরোধ করেছিলেন, কিছু দৃশ্যে বিজয়ের সঙ্গে যেন অভিনয়ের সুযোগ দেওয়া হয় তাঁকে। পরিচালক প্রিয়মণির সেই আবদার মেনেও নেন। কিন্তু নিমেষে স্বপ্নভঙ্গ! ছবিতে কাজ করা হয়নি বিজয়ের। এর পরেই খানিক মজার ছলেই প্রিয়মণি বলেন, অ্যাটলি বিশ্বাসঘাতকতা করেছেন তাঁর সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyamani Jawan Atlee Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE